গরু বিক্রির টাকা নিয়ে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে চার ব্যবসায়ী

প্রকাশ: জুন ১৭, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

কোরবানির গরু বিক্রি করে ফেরার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন চার গরু ব্যবসায়ী। তাদের কাছ থেকে প্রায় ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে চক্রটি। গতকাল রোববার (১৬ জুন) নারায়ণগঞ্জ থেকে কুষ্টিয়া ফেরার পথে আক্রান্ত হন এ ব্যবসায়ীরা।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যবসায়ীরা হলেন- ইউসূফ (৫০), আলাল (৩৭), জালাল (২২) ও জিন্নাহ (৩২)। তাদের সবার বাড়ি কুষ্টিয়ার খোকসার ওসমানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যবসায়ীরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, রোববার রাতে পাশাপাশি গ্রামের চার ব্যবসায়ী গরু বিক্রি শেষে নারায়ণগঞ্জ থেকে যাত্রীবাহী বাসে বাড়ি ফিরছিলেন। পথে তারা শসা কিনে খেয়ে ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। পরে বাসটির চালক মোবাইলের মাধ্যমে অসুস্থ যাত্রীদের বাড়িতে যোগাযোগ করেন। রাত ১টার পরে তাদের বাস থেকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

গরু ব্যবসায়ী আলালের পারিবারিক সূত্রে জানা যায়, আলাল ৬টি গরু নিয়ে হাটে গিয়েছিলেন। এর মধ্যে তিনটি গরু বিক্রির টাকা আগেই বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন। বাকি গরুগুলো বিক্রির সাড়ে ৪ লাখ টাকা নিয়ে ফিরছিলেন তিনি। 

হাসপাতালে চিকিৎসাধীন জালালের ভাই জিল্লুর রহমান আজ সকালে জানান, গতকাল রাত ৮টার পর মোবাইল জালালের সঙ্গে যোগাযোগ হয়। তখন জালাল জানিয়েছিল, তার ঘুম পাচ্ছে। এরপর আর যোগাযোগ হয়নি। রাতে বাসের চালক মোবাইলের মাধ্যমে বাড়িতে খবর দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী মেডিকেল অফিসার বিপ্লব সরকার বলেছেন, ‘রোগীদের অবস্থা মোটামুটি ভালো। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।’


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫