নৌকার জন্য ভোট চাইলেন সালমান এফ রহমান

প্রকাশ: জানুয়ারি ০১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি। প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, শুধু শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ সব বাধা উপেক্ষা করে দুর্বার গতিতে এগিয়ে চলেছে।

গতকাল বিকালে তার নির্বাচনী এলাকা দোহারের বিলাসপুর ইউনিয়ন পরিষদ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সময় তিনি প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া অসহায় সুবিধাভোগীদের মাঝে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ ত্রাণসামগ্রী বিতরণ করেন।

ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম বা প্রাণিসম্পদ মত্স্য অধিদপ্তরের পক্ষ থেকে জয়পাড়া পাইলট স্কুল মাঠে নিবন্ধিত জেলেদের মাঝে ৫৫টি গরু ১২২টি ছাগল প্রদান করা হয়। সময় দুটি সিএনজিও সুবিধাভোগীদের হাতে তুলে দেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

এর আগে সকালে নবাবগঞ্জ উপজেলার সোনাহাজরা মুফিজিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজস্ব তহবিল থেকে মাদ্রাসা কর্তৃপক্ষকে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

এছাড়া নবাবগঞ্জের ইছামতী ডিগ্রি কলেজের নবনির্মিত শহীদ মিনার গালিমপুর রাহমানিয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন এবং হরে কৃষ্ণ কুসুমকলি বিদ্যালয়ের চারতলা ভবনসহ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য। সময় প্রধানমন্ত্রীর উপদেষ্টা শিক্ষার্থীদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে ছোট থেকেই ডিজিটাল মাধ্যমে দক্ষ হওয়ার পরামর্শ দেন।

বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান এমপি বলেন, বাংলাদেশের উন্নয়ন এখন বিশ্বের কাছে রোল মডেল। করোনার সময়ও দেশের উন্নয়ন সম্ভব হয়েছে, শুধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণেই। দেশের ভূমিহীনদের জন্য ভূমিসহ বাড়ি, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা রকম ভাতা দেয়া হচ্ছে। দেশের নদীভাঙন এলাকাগুলোতেও ভাঙন রোধে নেয়া হয়েছে বিভিন্ন প্রকল্প। নানা বাধা উপেক্ষা করে দেশে পদ্মা সেতু তৈরি হয়েছে, মেট্রোরেল চালু হয়েছে, সব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণেই।

সময় জেলা-উপজেলা বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫