চার্জে থাকা মুঠোফোনে বিদ্যুৎস্পৃষ্টে চিকিৎসকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

ময়মনসিংহে চার্জে দেয়া মুঠোফোনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। পরিবারের লোকজনের ধারণা, ডা. তারিকুল আলম নোমান (৪২) বৃহস্পতিবার রাতে বিছানার পাশে মুঠোফোন চার্জে রেখে ঘুমিয়েছিলেন। গতকাল ভোর ৪টার দিকে দগ্ধ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তারিকুল আলম নোমান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। তিনি নগরীর ৮/ঘ জমির মুন্সি এলাকার মৃত তাহির উদ্দিনের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, তারিকুল আলম নোমান বৃহস্পতিবার মধ্যরাতে একটি অপারেশন শেষে বাসায় ফেরেন। পরে আলাদা একটি কক্ষে একা ঘুমাতে যান তিনি। ধারণা করা হচ্ছে, ওই সময় বিছানার পাশে মাল্টিপ্লাগে মুঠোফোনটি চার্জ দেন। একপর্যায়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তারিকুল। বিষয়টি প্রথমে কেউ টের না পাওয়ায় তার দুই হাত, বুক, নাক ও মুখ পুড়ে যায়। ফজরের নামাজের সময় রুম থেকে পোড়া গন্ধ পান পরিবারের লোকজন। পরে দরজা খুলে তারিকুল ইসলাম নোমানকে পড়ে থাকতে দেখেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন