ভিউয়ে এগিয়ে তৌসিফ-তটিনীর ‘লাভ সাব’

ফিচার প্রতিবেদক

ছবি: সিএমভি

এ সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীও। তাদেরই নতুন নাটক লাভ সাব। নাটকটি প্রচার শুরু হওয়ার পর পরই দারুণ জনপ্রিয় হয়েছে। প্রকাশের মাত্র তিনদিনের মাথায় ভিউ দাঁড়িয়েছে প্রায় ৫০ লাখ! যেটা এ সময়ের জন্য উল্লেখযোগ্য বটে। তার চেয়ে বড় বিষয়, এটি কোনো ভাইরাল কিংবা কমেডি ঘরানার শিল্পীর কনটেন্ট নয়। নিখাদ প্রেমের গল্পে এমন দ্রুত সফলতা আশাতীত। সে আশা বাস্তবায়ন করে দেখাল প্রবীর রায় চৌধুরীর চিত্রনাট্য ও নির্মাণে লাভ সাব নাটকটি।

৪ জুলাই সন্ধ্যায় সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনীর অন্যতম ঈদের নাটক। এতে আরো অভিনয় করেছেন কিংকর আহসান, জীবন রায়, ইরা, বাবু, পলিন, মাসুম রেজওয়ান, মুন্না, মুহিত, স্নেহা প্রমুখ। নাটকটি ইউটিউব নাটক ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে অবস্থান করছে ৮ জুলাই থেকে।

নাটকটি থেকে এমন সাড়া প্রাপ্তি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‌‌‌‘কাজটা ভালো হয়েছে। শুরু থেকে মনে হচ্ছিল দর্শক পছন্দ করবে। তবে যা আশা করেছিলাম তার থেকে অনেক বেশি সাড়া পাচ্ছি। এত পরিশ্রমের পর দর্শক যখন কাজটা এভাবে গ্রহণ করে, তখন ভালো লাগার পরিমাণটা অনেক বেড়ে যায়। মনে হয় পরিশ্রম সার্থক। সামনে আরো ভালো কাজ করার উৎসাহ পাচ্ছি এখন।’

৭৫ মিনিট দৈর্ঘ্যের লাভ সাব মূলত বন্ধুত্ব, প্রেম ও জার্নির গল্প। যাতে তৌসিফ-তটিনীর অভিনয় রসায়ন চোখে লাগার মতো বলে মনে করছেন দর্শক সমালোচকরা।

ভারত থেকে এক দর্শক লিখেছে, ‘বাংলা ১ ঘণ্টার নাটক দেখে যে বিনোদন পাই, ইন্ডিয়ান ৩ ঘণ্টার মুভি দেখেও এত বিনোদন পাই না।’ আরেকজনের মন্তব্য, ‘কিছু কিছু নাটক মনে হয় পুরো বাস্তব। অনেক ভালো লাগল নাটকটা।’ নাটকটির বেশকিছু সংলাপও ভাইরাল হয়েছে। জনপ্রিয় হচ্ছে নাটকে স্থান পাওয়া গান দুটিও।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন