ইউটিউব ট্রেন্ডিংয়ে আছে মাহির ‘তোমার সাথে আড়ি’

ফিচার প্রতিবেদক

সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। ওটিটি, ইউটিউব ও টিভি নাটক নিয়ে তার ব্যস্ততা সবসময়ই বেশি। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পায় তার নতুন নাটক ‘তোমার সাথে আড়ি’। নাটকটি দর্শকের মধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। এরই মধ্যে নাটকটি ইউটিউবের ট্রেন্ডিংয়ে আছে। মাত্র অল্প কয়েকদিনেই ৫০ লাখের বেশি দর্শক নাটকটি উপভোগ করেছে। এটি পরিচালনা করেন জিয়াউদ্দিন আলম। এতে মাহির বিপরীতে অভিনয় করেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর।

অল্প সময়ে এত দর্শক নাটকটি উপভোগ করায় ভীষণ উচ্ছ্বসিত এর পরিচালক ও অভিনেতা-অভিনেত্রী।

সামিরা খান মাহি বলেন, ‘নাটকটি পছন্দ করার জন্য দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞ। এর গল্পটি ভীষণ সুন্দর। যখনই স্ক্রিপ্ট আমার কাছে আসে, আমি কাজটি করতে ইচ্ছা প্রকাশ করি। কারণ গল্প, নির্মাতা ও সহকর্মী দেখলেই বোঝা যায় কাজটি কেমন সাড়া ফেলবে। 

পরিচালক জিয়াউদ্দিন আলম বলেন, ‘মাহি এবং নিলয় এ নাটকে এক কথায় দুর্দান্ত অভিনয় করেছেন। শুটিং চলাকালীন আমাকে দুজনই ভীষণ সহযোগিতা করেছেন। সবচেয়ে বড় কথা—শুটিং চলাকালীন দুজনই নিজেদের চরিত্রে ভীষণ মনোযোগী ছিলেন। যে কারণে নাটকটিতে তাদের অভিনয়ে অনবদ্যতা দর্শককে মুগ্ধ করেছে। নির্মাতা হিসেবে আমি তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’ 

মাহির জনপ্রিয় নাটকের তালিকায় রয়েছে, ‘আক্কাস এখন আমেরিকা’, ‘বিয়ে একটা ম্যাজিক’, ‘তুমি তো আমারই’, ‘আমার নায়িকা’,‘সাইড ক্যারেক্টার’, ‘কলকাতার জামাই’, ‘মাস্তান নাম্বার ওয়ান’, ‘ঢাকাইয়া পোলা সিলেটি ফুরি’ ইত্যাদি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন