স্কারলেট জোহানসনকে জুরাসিক ওয়ার্ল্ডে স্বাগত

ফিচার ডেস্ক

ছবি: ভ্যানিটি ফেয়ার

অভিনেত্রী স্কারলেট জোহানসন যুক্ত হচ্ছেন জুরাসিক ওয়ার্ল্ডের নতুন সিনেমায়। এ নিয়ে চলছে নানা চর্চা। সিনেমাটির কাজ প্রাথমিক পর্যায়ে আছে। সিনেমায় তার যুক্ত হওয়া নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। তবে স্কারলেটের মতো প্রতিভাবান অভিনেত্রী নতুন এ সিনেমায় ভালো করবেন এমনটাই সবাই বিশ্বাস করেন। এদের মধ্যে একজন হলেন জেফ গোল্ডব্লাম। তিনি মার্ভেল সিনেমাটিক ওয়ার্ল্ডে গ্র্যান্ডমাস্টার চরিত্রে অভিনয় করেছিলেন। জেফও এ নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন। সম্প্রতি একটি ভিডিও বার্তায় তিনি স্কারলেটকে অভিনন্দন জানান।

বার্তায় জেফ বলেন, ‘ডক্টর জোহানসন, আমি জেফ গোল্ডব্লাম। আপনাকে জুরাসিক ওয়ার্ল্ডে স্বাগত। আপনার নতুন চরিত্রের জন্য অভিনন্দন জানাচ্ছি। আর বলতে চাচ্ছি আপনি একটা নতুন পথ খুঁজে পাবেন। সবসময়ই জীবন একটা পথ খুঁজে পায়। তবে মনে রাখবেন, আপনাকে যেন কেউ খেয়ে না ফেলে। জুরাসিক ওয়ার্ল্ড অনেক ধরনের প্রাণীতে পূর্ণ। আপনি টিকে থাকুন। আমরা আপনাকে ভালোবাসি।’

স্কারলেট জোহানসন অভিনয় করেছেন মার্ভেলে। তার চরিত্র ছিল ব্ল্যাক উইডো। অ্যাভেঞ্জার্সের একজন তিনি। সে হিসেবে একই ফ্র্যাঞ্চাইজির অভিনেতা তারা। একজন আরেকজনকে অভিনন্দিত করবেন এটাই স্বাভাবিক।

জুরাসিক ওয়ার্ল্ড এরই মধ্যে জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। সেখানে বেশ কয়েকটি সিনেমা এরই মধ্যে দর্শকের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এতে নতুন করে স্কারলেটকে যুক্ত করার মাধ্যমে ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয়তাও বাড়বে।

স্কারলেট জোহানসনসহ আরো অনেক অভিনেতা অভিনেত্রী মার্ভেল ছেড়েছেন। তারা পুরনো চরিত্রগুলোয় আর অভিনয় করছেন না। মার্ভেল খুঁজেছে নতুন চরিত্র। এর মধ্যে জেফ গোল্ডব্লাম মার্ভেলে থাকছেন কিনা তা নিশ্চিত নয়।

জুরাসিক ওয়ার্ল্ড শুরু করেছিলেন স্টিভেন স্পিলবার্গ। তিনি এ সিরিজের কয়েকটি সিনেমা পরিচালনা করেছেন। এরপর ছিলেন প্রযোজনায়। ডাইনোসরের দুনিয়া নিয়ে নির্মিত সিনেমাগুলো বহুদিন ধরে দর্শককে আমোদিত করেছে। গত বছরও এসেছে এর সিনেমা। নতুন করে জুরাসিক দুনিয়া তৈরি করা হচ্ছে। সে দুনিয়ায় নতুন করে আরো অনেক কিছু থাকবে বলেই ফ্র্যাঞ্চাইজির নির্মাতা মনে করেন।

স্কারলেট জোহানসন এর মধ্যে আরো কিছু সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। তিনি মনে করেন তার নিজের জায়গা বদল করা প্রয়োজন। এক ধারার অভিনয় থেকে বেরিয়ে এসে তিনি অন্য ধারায়ও নিজেকে নিরীক্ষা করতে চান। জুরাসিক ওয়ার্ল্ড সেখানেই একটি পদক্ষেপ হয়ে থাকছে।

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন