হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিজিবির

বণিক বার্তা প্রতিনিধি, হিলি (দিনাজপুর)

ছবি: বণিক বার্তা

মুসলমানদের অন্যতম উৎসব ঈদুল আজহা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৯টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের ২৮৫ নং মেইন পিলারের ১১ নং সাবপিলার সংলগ্ন শূন্য রেখায় বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দেয়া হয়।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোতালেব হোসেন বিএসএফের ক্যাম্প কমান্ডার এসআই বিনিত কুমারের হাতে মিষ্টান্ন তুলে দিয়ে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। এ সময় বিএসএফের পক্ষ থেকে বিজিবিকে ঈদের শুভেচ্ছা জানানো হয়। পরে তারা কুশল বিনিময় করেন। সেখানে উপস্থিত ছিলেন বিজিবি ও বিএসএফের সদস্যরা।

বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার সুবেদার মোতালেব হোসেন বলেন, ‘ঈদুল আজহা উপলক্ষে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে ভারতের সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের জন্য ৩ প্যাকেট মিষ্টি উপহার দেয়া হয়েছে।’

তিনি আরো জানান, সীমান্তে দুই বাহিনীর মাঝে যেন সৌহার্দ, সম্প্রীতি, ভ্রাতত্ববোধ বজায় এবং বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় করতে প্রতিবছর দুই দেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসবে বিজিবি ও বিএসএফের পক্ষ থেকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার পাঠিয়ে শুভেচ্ছা জানানো হয়। হিলি সীমান্তে দীর্ঘদিন ধরেই এ রেওয়াজ চলে আসছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন