চার্জার ফ্যান বিস্ফোরিত হয়ে আগুন, শিশুসহ দগ্ধ ৫

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

বণিক বার্তার ছবি।

নারায়গঞ্জে চার্জার ফ্যান বিস্ফোরিত হয়ে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গিয়েছে। আজ শুক্রবার (৯ জুন) ভোররাতে ফতুল্লার কাশিপুরে এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোররাতে চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাদের ঘরে আগুন দেখতে পান। পরে আগুন নিভিয়ে দগ্ধ সালাম মন্ডল (৫৫), তার স্ত্রী বুলবুলি বেগম (৪৫), ছেলে মো. টুটুল (২৫), মেয়ে সোনিয়া আক্তার (২৭) ও সোনিয়া আক্তারের মেয়ে মেহজাবিনকে (৭) উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে থেকে তাদেরকে ঢাকার বার্ন ইউনিটে পাঠানো হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহোসিনের ধারণা, চার্জার ফ্যানের বিস্ফোরণের পর বৈদ্যুতি শর্টসার্কিট থেকে ঘরের ভেতরে আগুনে ধরে যায়। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ তদন্তের পরই জানা যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, দগ্ধদের মধ্যে মো. সালাম মন্ডলের শরীরের ৭০ শতাংশ, টুটুলের শরীরের ৬০ শতাংশ, সোনিয়ার শরীরের ৪২ শতাংশ, শিশু মেহজাবিনের শরীরের ৩৫ শতাংশ ও বুলবুলির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। তাদের সকলের অবস্থাপ্রায় আশঙ্কাজনক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন