গ্যাসবাহী কনটেইনারে রেল ওয়াগনের ধাক্কা, মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

ছবি: বণিক বার্তা

চট্টগ্রামে রেলওয়ের তেল পরিবহনের রেল ওয়াগন ও গ্যাসবাহী কনটেইনার লরির সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বন্দর থানার সল্টগোলা রেলক্রসিং এলাকায় গতকাল বৃহস্পতিবার (৮ জুন) রাত ১০টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিস কর্মীরা। তারা জানান, ওই ব্যক্তি রাইড শেয়ারিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন।

চট্টগ্রাম বন্দর থানা সূত্র বলছে, চট্টগ্রাম বন্দর ক্রসিং এলাকায় বাংলাদেশ রেলওয়ের একটি তেলবাহী ওয়াগনের সঙ্গে গ্যাস পরিবহনের কন্টেইনারের সংঘর্ষ হয়েছে। এতে ব্যস্ত বিমানবন্দর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় কুমার সিনহা জানান, রাত ১০টা ২০ মিনিটের দিকে ইপিজেড সল্টগোলা লেভেল ক্রসিংয়ে হাইড্রোজেন পার-অক্সাইড বহনকারী একটি লরির সঙ্গে তেলবাহী ট্রেনের ওয়াগনের সংঘর্ষ হয়। কন্টেইনার লরিটি ডিপো থেকে বেরিয়ে আসার পরপর ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষে চাপা পড়ে একজন মোটরসাইকেল চালক মারা গেছেন।

রেলওয়ে সূত্রে জানা গেছে, চট্টগ্রাম পোর্ট ইয়ার্ডে (সিজিপিওয়াই) আসার সময় বন্দর সংলগ্ন ক্রসিং এ লরির সাথে সংঘর্ষ হয়। ট্রেনটিতে জ্বালানি পরিবহনের ১০টি ওয়াগন ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন