রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো

আধুনিক স্যানিটারি পণ্যের প্রদর্শনী চলছে আইসিসিবিতে

নিজস্ব প্রতিবেদক

আধুনিক বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার পণ্যের প্রদর্শনী চলছে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায়। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন গতকাল মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। জীবনযাত্রায় আধুনিক পণ্যের ব্যবহার, পণ্যের বৈচিত্র্যায়ন, নান্দনিক ডিজাইনের নানা পণ্যে সাজানো হয়েছে ‘দ্বিতীয় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ-২০২৩।’ তিন দিনব্যাপী আয়োজিত রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপোর প্রধান পৃষ্ঠপোষক এবং টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে আকিজ বশির গ্রুপের বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার ব্র্যান্ড রোসা। 

আয়োজকরা জানান, স্যানিটারি পণ্যে বৈচিত্র্য আনতে এবং গ্রাহকদের সঙ্গে সরাসরি যোগাযোগের মাধ্যমে চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্য সরবরাহ করতে এ এক্সপো আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে গ্রাহকদের সঙ্গে আয়োজকদের সরাসরি যোগাযোগ হবে এবং তাদের চাহিদার বিষয়ে জানা সম্ভব হবে। এছাড়া দেশের অনেকগুলো স্যানিটারি কোম্পানি আধুনিক কিচেন, বাথ ও লিভিংওয়্যার নিয়ে কাজ করছে। গ্রাহকরা এক ছাদের নিচে এসে তাদের পণ্য সম্পর্কে জানতে পারবে।

আয়োজন সম্পর্কে আকিজ বশির গ্রুপের ডিরেক্টর অপারেশনস মোহাম্মদ খোরশেদ আলম বলেন, আকিজ বশির গ্রুপ সবসময়ই আধুনিক গৃহনির্মাণ এবং জীবনধারার নতুন উদ্যোগের যেকোনো আয়োজনের পৃষ্ঠপোষকতায় অগ্রণী ভূমিকায় থাকে। তারই ধারাবাহিকতায় আমরা ‘রোসা-দ্বিতীয় কেবিএল এক্সপো ২০২৩’-এ টাইটেল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করেছি। এটা নিঃসন্দেহে আনন্দের বিষয়। এবারের এক্সপোতে আমরা কিছু অত্যাধুনিক বাথওয়্যার এবং প্যানেল বোর্ড সমাধান নিয়ে আসছি, যা গ্রাহকদের স্বপ্নের বাড়ি তৈরির আকাঙ্ক্ষা পূরণে সহায়ক হবে।

দেশী-বিদেশী ৭০টিরও বেশি কিচেন, বাথ অ্যান্ড লিভিং পণ্যের ব্র্যান্ডের অংশগ্রহণে এ মেলা চলবে ৮-১০ জুন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। আন্তর্জাতিক মান ও অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে উৎপাদিত নান্দনিক ডিজাইনের রোসা বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার পণ্যের প্রদর্শনী থাকছে আকিজ বশির গ্রুপের প্রিমিয়ার প্যাভিলিয়নে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন