দেশসেরা সিক্রেট রেসিপি এখন মোহাম্মদপুরে

নিজস্ব প্রতিবেদক

গ্রাহকের চাহিদা প্রাধান্য দিয়ে ওয়ার্ল্ড’স বেস্ট কেক, সুস্বাদু খাবার ও বৈচিত্র্যপূর্ণ পানীয়র সমারোহে মোহাম্মদপুরে উদ্বোধন হলো মালয়েশিয়ার বৃহত্তম ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’র স্ট্যান্ডার্ড আউটলেট। এ উপলক্ষে আগামী ১৫ দিন পর্যন্ত ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। গতকাল আউটলেটের উদ্বোধন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য নাট্যকার মাসুম রেজা। এ সময় উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশন হাসনাইন খুরশেদ, হেড অব মার্কেটিং জেএম তসলিম কবীর ও অন্যান্য কর্মকর্তা। 

সবাইকে সিক্রেট রেসিপিতে আমন্ত্রণ জানিয়ে মাসুম রেজা বলেন, ‘সিক্রেট রেসিপি সব সময় সুস্বাদু খাবার পরিবেশন করে থাকে। এখানকার খাবার খেয়ে আপনি তৃপ্তি নিয়ে যেতে পারবেন।’ 

সিক্রেট রেসিপির হেড অব বিজনেস কেএসএম মহিতুল বারী বলেন, ‘সিক্রেট রেসিপিতে কর্মরত শেফ ও সার্ভিসে নিয়োজিত সব কর্মীকে ট্রেনিং দেয়ার পর আমরা কাজে নিয়োগ করি। যার ফলে তারা নিয়মকানুন মেনে আন্তর্জাতিক মানের সেবা প্রদান করে থাকে। মানের ব্যাপারে আমরা আপসহীন। গ্রাহকসেবার মান বজায় রেখে প্রিমিয়াম সেবার মাধ্যমে সিক্রেট রেসিপি স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাদ্য নিশ্চিতে আমরা সবসময় বদ্ধপরিকর। গ্রাহকরা হটলাইন (০৯৬১৩৫০৫০৮৫) এবং সিক্রেট রেসিপি অ্যাপের মাধ্যমে অর্ডার করতে পারবেন। ফুডপান্ডা ও পাঠাও ফুডসের মাধ্যমেও ক্রেতারা অনলাইনে অর্ডার করতে পারবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন