স্টেট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগ পরিদর্শনে ফার্মেসি কাউন্সিলের প্রতিনিধিরা

বণিক বার্তা অনলাইন

বেসরকারি স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ফার্মাসি বিভাগ পরিদর্শন করেছে বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের পাঁচ সদস্যের প্রতিনিধিদল। ফার্মাসি বিভাগের অ্যাক্রেডিটেশন নবায়নের বিষয়ে গত রোববার এ পরিদর্শন কার্যক্রম পরিচালনা করা হয়।

প্রতিনিধিদলের নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সদস্য ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী। এ সময় তাঁরা স্টেট ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) নওজিয়া ইয়াসমিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের উপদেষ্টা এম এ রশীদ। প্রতিনিধিদলে আরও ছিলেন বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মাসি বিভাগের চেয়ারম্যান ফিরোজ আহমেদ, স্টেট ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের অধ্যাপক হাসান কাউসার এবং বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক।

প্রতিনিধিদলের সদস্যরা স্টেট ইউনিভার্সিটির আধুনিক ল্যাব ও ক্লাসরুম পর্যবক্ষেণ করে সন্তোষ প্রকাশ করেন। এ ছাড়া প্রতিনিধিদলটি ফার্মাসি বিভাগকে তার স্বকীয়তা বজায় রেখে নিরবচ্ছিন্নভাবে শিক্ষা ও গবেষণা কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য কিছু গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন