মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন নতুন চার পরিচালক

ইশমাম রাইদা রহমান, মো. মাহমুদুল আলম, আরিশা মানামি শফিক, জাভেদ কায়সার আলী

মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে নতুন চারজন পরিচালক নির্বাচিত হয়েছেন। তারা হচ্ছেন ইশমাম রাইদা রহমান, আরিশা মানামি শফিক, জাভেদ কায়সার আলী ও মো. মাহমুদুল আলম। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এ চারজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসেবে অনুমোদন দিয়েছে। 

ইশমাম রাইদা রহমান একজন অত্যন্ত সফল উদ্যোক্তা ও উন্নয়ন বিশেষজ্ঞ হিসেবে সুপরিচিত। বর্তমানে তিনি গোল্ড ব্রিকস লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জিএসপি ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের স্পন্সর শেয়ারহোল্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। আরিশা মানামি শফিক দেশের একজন উদীয়মান ও সফল উদ্যোক্তা। তিনি কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। 

জাভেদ কায়সার আলী দেশের একজন অত্যন্ত সফল উদ্যোক্তা ও ব্যবসায়িক ব্যক্তিত্ব। বর্তমানে তিনি অ্যাকোয়ামারিন লিমিটেড ও লাইট হাউজ নেভিগেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এছাড়া তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেড ও এগ্রো একরস লিমিটেডের ফাইন্যান্স ডিরেক্টরের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। মাহমুদুল আলম এরই মধ্যে দেশের তৈরি পোশাক খাতের একজন সফল উদ্যোক্তা। মেঘনা ব্যাংকের পাশাপাশি তিনি লাবিব ডাইং মিলস লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালকের পদেও দায়িত্ব পালন করছেন। শিক্ষাজীবনে আলম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন