জুলাই-মার্চ

রিং শাইন টেক্সটাইলসের লোকসান বেড়েছে ৫৯%

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত রিং শাইন টেক্সটাইলস লিমিটেডের চলতি ২০২২-২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) আগের হিসাব বছরের একই সময়ের তুলনায় শেয়ারপ্রতি লোকসান বেড়েছে প্রায় ৫৯ শতাংশ। কোম্পানিটির সর্বশেষ তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে তথ্য উঠে এসেছে। ডিএসইর মাধ্যমে গতকাল প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি ২০২২-২৩ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে রিং শাইন টেক্সটাইলসের শেয়ারপ্রতি লোকসান হয়েছে টাকা ৪৯ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে লোকসান ছিল ৯৪ পয়সা। সে হিসাবে এক বছরের ব্যবধানে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ৫৫ পয়সা বা ৫৮ দশমিক ৫১ শতাংশ। আর সর্বশেষ তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৩ পয়সা। এর আগের হিসাব বছরের একই সময়ে লোকসান ছিল ৫৯ পয়সা। বছরের ৩১ মার্চ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট দায় দাঁড়িয়েছে (এনএভিপিএস) টাকা ৯৪ পয়সায়।

সর্বশেষ সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। আলোচ্য হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে টাকা ৫৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন