নির্বাচনে না এলে বিএনপির রাজনৈতিক কবর রচনা হবে: নানক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতের দেশবিরোধী কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আপনারা (বিএনপি) যদি সন্ত্রাসের পথ পরিহার করে নির্বাচনের পথে না আসেন, তাহলে রাজনৈতিকভাবে আপনাদের কবর রচনা হবে।

সোমবার (৫ জুন) বিকালে রাজধানীর শ্যামলি ক্লাব মাঠে ঢাকা-১৩ আসনের আটটি ওয়ার্ডে যুবলীগের ১০৪ ইউনিটের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন,  যারা রাষ্ট্রের মধ্যে আরেকটি হাওয়া ভবন রাষ্ট্র গঠন করেছিল। ওই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে এবং তাদের ষড়যন্ত্রের 'বিষদাঁত' ভেঙে দিতে হবে।

সরকার বিরোধীদের উদ্দেশে তিনি বলেন, দেশীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ এগিয়ে যাবে। ষড়যন্ত্র চলছে চলবে কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন থেমে থাকবে না। শেখ হাসিনা সরকার কোনো অপশক্তিকে ভয় পায় না।

এ সময় দলের বার্তা পাওয়া মাত্রই আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ঝাঁপিয়ে পরতে যুবলীগকে নির্দেশনা দেন যুবলীগের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, আমাদের মাঝে কোনো বিভেদ নেই। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তার পক্ষে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব।

সম্মেলনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সামনের সকল নির্বাচন অবাদ - সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক হবে। সকল নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো সরকার নির্বাচন করতে হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। এ সময় আরো বক্তব্য রাখেন-যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ আরো অনেকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন