এডুকেশন এক্সপোতে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি

দেশের বড় এডুকেশন এক্সপো ২০২৩ এ অংশ নিয়েছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি। আজ সোমবার (৫ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ইরাব) উদ্যোগে আয়োজিত এ এক্সপোতে প্রেসিডেন্সি ইউনিভার্সিটিসহ প্রায় ৬০টির বেশি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। সকাল ৯টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলা এ এক্সপো সকলের জন্য উন্মুক্ত।

 এডুকেশন এক্সপো উদ্বোধন ও বিকেল সাড়ে ৫টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। দিনব্যাপী এ এক্সপোতে একাডেমি-ইন্ডাস্ট্রিজ লিংকেজ সেমিনার এ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড মোহাম্মদ মুনিরুজ্জামান।  

মেলায় আগত শিক্ষার্থীদের প্রেসিডেন্সি ইউনিভার্সিটির পক্ষ থেকে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সকল প্রোগ্রামে ভর্তি ফি এর উপর ৫০% ছাড় এবং এসএসসি ও এইচএসসি জিপিএ এর ভিত্তিতে ১০%- ১০০% পর্যন্ত টিউশন ফি ছাড় আছে বলে জানানো হয়। প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড মোহাম্মদ মুনিরুজ্জামান এতো বড় শিক্ষা মেলা আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন। - বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন