লংকাবাংলা সিকিউরিটিজের এলিফ্যান্ট রোড কার্যালয় এক্সটেনশনের উদ্বোধন ও কর্মশালা

নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকায় লংকাবাংলা সিকিউরিটিজের এলিফ্যান্ট রোড প্রধান কার্যালয় এক্সটেনশনের শুভ উদ্বোধন করা হয়েছে। পুঁজিবাজার বিনিয়োগকে আরো দ্রুত ও সহজ করতে দেশব্যাপী ৩৯টি ব্রাঞ্চ ও ডিজিটাল বুথের আওতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। এ সময় এলিফ্যান্ট রোড এক্সটেনশনে পুঁজিবাজারে বিনিয়োগ ও আর্থিক ব্যবস্থাপনাবিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধানসহ এলিফ্যান্ট রোড এক্সটেনশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ রানা এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা, বিভিন্ন পেশাজীবীর মানুষ, ব্যবসায়ী, শিল্পপ্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিরা। 

অনুষ্ঠানে লংকাবাংলা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন, ‘দেশের অর্থনীতিতে পুঁজিবাজারের ভূমিকা ত্বরান্বিত করতে লংকাবাংলা সিকিউরিটিজ দেশজুড়ে অসংখ্য নতুন ব্রাঞ্চ ও ডিজিটাল বুথ সংযোজন করেছে। লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফফাত রেজা বলেন, লংকাবাংলা অনলাইন ডিজিটাল প্লাটফর্মগুলোর মাধ্যমে গ্রাহক পর্যায়ে পুঁজিবাজার বিনিয়োগকে আরো সহজ করেছে এবং ভবিষ্যতে তথ্যভিত্তিক ও পেশাদার বিনিয়োগকারী গড়ে তুলতে সাহায্য করবে।

তিনি বলেন, দক্ষ, বুদ্ধিদীপ্ত ও সুপরিকল্পিত উপায়ে বিনিয়োগের প্রধান শর্ত হলো জেনে ও বুঝে বিনিয়োগ করা। এক্ষেত্রে লংকাবাংলার উন্মুক্ত প্লাটফর্ম ফাইন্যান্সিয়াল পোর্টাল বিনিয়োগকারীদের জন্য সহায়ক হিসেবে কাজ করছে। এর মাধ্যমে পুঁজিবাজারের বিভিন্ন হালনাগাদ তথ্য-উপাত্ত সম্পর্কে ধারণা পাওয়া যায়। এছাড়া লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল প্লাটফর্ম ট্রেডক্সপ্রেসের মাধ্যমে ঘরে কিংবা বাইরে, যেকোনো অবস্থা বা অবস্থান থেকে শুধু ইন্টারনেট সংযুক্তি থাকলে যেকোনো ডিভাইস ব্যবহার করে পুঁজিবাজারে বিনিয়োগ করতে পারবেন। সবশেষে, নীতিনির্ধারক ও অংশীজনদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন