বিশ্বভ্রমণের ধারাবাহিকতায় লাতিন আমেরিকায় টেইলর সুইফট

ফিচার ডেস্ক

টেইলর সুইফট ছবি: এলিট ম্যাগাজিন

নিজের গান নিয়ে বিশ্বভ্রমণ করছেন টেইলর সুইফট। শুক্রবার সকালে এ আন্তর্জাতিক ভ্রমণের প্রথম পর্ব শেয়ার করেছেন তিনি। দ্বিতীয় পর্ব শুরু হবে আগামী ২৪ আগস্ট থেকে। মেক্সিকোর ফোরো সোল স্টেডিয়ামে আগামী ২৪, ২৫ ও ২৬ আগস্ট পারফর্ম করবেন টেইলর সুইফট। তারপর তিনি ব্রাজিল ও আর্জেন্টিনায় যাবেন সেখানকার ভক্তদের মাতাতে। লাতিন আমেরিকায় তার এ ভ্রমণের প্রতিটি পারফরম্যান্সে সহযোগী হবেন পপ গায়িকা সাবরিনা কার্পেন্টার। স্বাভাবিকভাবেই প্রবল উচ্ছ্বসিত টেইলর সুইফট। টুইটারে তিনি লিখেছেন, ‘আপনাদের জানাতে পেরে আমি সত্যিই রোমাঞ্চিত!! মেক্সিকো, আর্জেন্টিনা ও ব্রাজিল: আমরা ইরাস ট্যুর নিয়ে এ বছর আপনাদের কাছে আসছি। মিষ্টি রাজকুমারী [সাবরিনা কার্পেন্টার] প্রতিটি প্রদর্শনীতে আমাদের সঙ্গে যোগ দেবেন।’ ভক্তদের প্রত্যাশাকে বাড়িয়ে দিয়ে তিনি আরো বলেন, ‘আরো অনেক প্রদর্শনীর তারিখ আমরা শিগগিরই ঘোষণা করব। প্রমিজ।’ টুইটে তিনি তার সফরের সময়সূচির একটি তালিকাও সংযোজন করেছেন। সে তালিকা অনুসারে আগামী ২৪-২৬ আগস্ট তিনি মেক্সিকো সিটির ফোরো সোল স্টেডিয়ামে পারফর্ম করবেন। তারপর চলে যাবেন আর্জেন্টিনায়। আগামী ৯ ও ১০ সেপ্টেম্বর আর্জেন্টিনার রাজধানী বুয়েনস এইরেসে ভক্তদের সংগীতের জাদুতে মুগ্ধ করবেন তিনি। আর্জেন্টিনার ভক্তদের মাতিয়ে ব্রাজিলের উদ্দেশে উড়াল দেবেন। সাম্বার দেশে তিনি দুটি শহরে পারফর্ম করবেন। আগামী ১৮ সেপ্টেম্বর তিনি রিও ডি জেনিরোয় প্রদর্শনী করবেন। তারপর কয়েকদিনের বিরতি নিয়ে আগামী ২৫ ও ২৬ সেপ্টেম্বর সাও পাওলোয় দুটি প্রদর্শনীতে ভক্তদের সংগীত সুধায় মোহিত করবেন। 

বিশ্বজুড়ে টেইলর সুইফটের অগণিত ভক্ত অনুরাগী। স্বাভাবিকভাবেই তার এ ভ্রমণকে ঘিরে সবার মাঝে ব্যাপক আগ্রহ। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য মেক্সিকোর ভক্তদের নিবন্ধন শুরু হয়েছে। জুনের ৭ তারিখ পর্যন্ত ভক্তরা নিবন্ধন করতে পারবেন। আর ১৩ জুন স্থানীয় সময় বেলা ২টায় টিকিট বিক্রি শুরু হবে। এ বিষয়ে একটি প্রেস রিলিজ দেয়া হয়েছে। প্রেস রিলিজ অনুসারে, অনুষ্ঠানে অংশগ্রহণের টিকিট পাওয়ার ক্ষেত্রে মেক্সিকোর অধিবাসীরা অগ্রাধিকার পাবেন। যারা অনুষ্ঠানে অংশ নিতে পারবেন, তাদের মেইল করে জানিয়ে দেয়া হবে। যারা মেইল পাবেন, তারাই কেবল প্রবেশপথের সারিতে দাঁড়াতে পারবেন। 

৬ জুন স্থানীয় সময় সকাল ১০টায় আর্জেন্টিনায় টিকিট বিক্রি শুরু হবে। ব্রাজিলেও একই তারিখ ও স্থানীয় সময়ে টিকিট বিক্রি হবে। ২০২০ সালে ব্রাজিলে টেইলর সুইফটের পারফর্ম করার কথা ছিল। কিন্তু কভিড মহামারীর কারণে তা বাতিল হয়ে গিয়েছিল। সে সময় যারা টিকিট কেটেছিলেন, এবার টিকিট পাওয়ার ক্ষেত্রে তারা অগ্রাধিকার পাবেন। ব্রাজিলে টিকিট বিক্রি ৭ জুন পর্যন্ত চলবে। তার পরও যদি টিকিট থেকে যায়, সেগুলো ১২ জুন স্থানীয় সময় সকাল ১০টায় বিক্রি শুরু হবে।

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন