জুলাইতে ঢাকা আসছেন অনুপম ও তালপাতার সেপাই

ফিচার প্রতিবেদক

ছবি: অনুপম রায়ের ফেসবুক

ঢাকা মাতাতে আসছেন জনপ্রিয় ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়। আগামী ৬ জুলাই ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুপম রায়কে নিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ শীর্ষক কনসার্টের আয়োজন করেছে ট্রিপল টাইম কমিউনিকেশনস। প্রতিষ্ঠানটির পিআর ও কমিউনিকেশন পরিচালক আরিফা শবনম সংবাদমাধ্যমকে জানান, এরই মধ্যে অনুপম রায়ের সঙ্গে তারা কথা বলে বিষয়টি চূড়ান্ত করেছেন। অনপুম রায় ছাড়াও এ কনসার্টে কলকাতার আরেক ব্যান্ড তালপাতার সেপাই, ঢাকার অর্ণব ও মেঘদল থাকছে।

তিনি বলেন, ‘‌দুই সপ্তাহের মধ্যে টিকিটের দাম চূড়ান্ত হবে, জুনের মাঝামাঝি টিকিট বিক্রি শুরু হবে। এর আগে বৃহস্পতিবার লেটস ভাইব উইথ অনুভ জৈন কনসার্ট চলাকালেই আইসিসিবির বড় পর্দায় অনুপম রায়ের আগমনের কথা নিশ্চিত করে আয়োজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশনস।’

এটাই অনুপমের প্রথম সফর নয় বাংলাদেশে। চলতি বছরই বাংলাদেশ ঘুরে গেছেন ওপার বাংলার জনপ্রিয় এ গায়ক। এর আগে ‘দ্য অনুপম রায় ব্যান্ড’ নিয়ে গত ১০ মার্চ ঢাকায় এসেছিলেন অনুপম রায়। সেদিন নারায়ণগঞ্জ ক্লাবে গান পরিবেশন করেন তিনি।

এছাড়া কলকাতার জনপ্রিয় ব্যান্ড ‘তালপাতার সেপাই’। ইউটিউবের জেরে এ দেশেও তাদের ভক্ত সংখ্যা কম নয়। তরুণ দুই শিল্পী প্রীতম দাস ও সুমন ঘোষের গড়া এ ব্যান্ডের একাধিক জনপ্রিয় গান রয়েছে। অনুপমের সঙ্গে ঢাকার মঞ্চে গাওয়ার আগেই এ দেশের ভক্তদের জন্য আসছেন তারা। ১৫ জুন গুলশানের আলোকিতে আয়োজন করা হয়েছে ‘তালপাতার সেপাই লাইভ ইন ঢাকা’। কনসার্টটি আয়োজন করেছে ঢাকা ব্রডকাস্ট। এরই মধ্যে টিকিট বিক্রি শুরু হয়েছে। তালপাতার সেপাই তাদের অফিশিয়াল ফেসবুক পেজে এরই মধ্যে প্রথমবার ঢাকা আসার বিষয়টি নিশ্চিত করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন