সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ভোলার দৌলতখানে দুই, ব্রাহ্মণবাড়িয়ায় এক ও চট্টগ্রামের মিরসরাইয়ে একজনসহ চারজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর—

ভোলা: জেলার দৌলতখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আলম ও আবুল কালাম নামে দুই বিএনপি নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন ইসমাইল হোসেন নামে আরো একজন। গতাকল বিকাল ৫টার দিকে উপজেলার নুর মিয়ার হাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলম পশ্চিম জয়নগর ইউনিয়নের বাসিন্দা সিদ্দিকের ছেলে ও ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক। নিহত অন্যজন আবুল কালাম একই ইউনিয়নের মৃত করোম আলী খানের ছেলে ও ইউনিয়নের সাবেক মেম্বার।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকালে তিনজন মোটরসাইকেলে দৌলতখান উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুন্সি মো. শিহাবের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিলে অংশ নিতে উপজেলার মার্কাজ মসজিদ উত্তর মাথার উদ্দেশে রওনা হন।পথে মিয়ার হাট সড়কে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত বোরাককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ তারা তিনজনই রাস্তার পাশে পড়ে যান। এ সময় ঘটনাস্থলেই যুবদল নেতা আলম নিহত হন। গুরুতর আহত হয় আবুল কালাম ও ইসমাইল। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথেই মারা যান বিএনপি নেতা আবুল কালাম। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতখান থানার ওসি জাকির হোসেন। 

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সদর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় নিলুফা আক্তার (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিরাসার-লালপুর সড়কের নাটাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিলুফা আক্তার সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের নাটাই গ্রামের সফর বাড়ির আকবর মাস্টারের স্ত্রী।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিলুফা আক্তার নাটাই সফর বাড়ি থেকে রাস্তার পূর্ব পাশের কবরস্থানের দিকে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি মোটরসাইকেল নিলুফাকে ধাক্কা দিয়ে চলে যায়|।স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদর মডেল থানার ওসি মুহাম্মদ এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মিরসরাই:  চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় ফেবো ফিলিং স্টেশনের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিনহাজ উদ্দিন (২৬) কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শীলখালী সবুজপাড়া এলাকার সৈয়দ নূরের ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার এসআই মাফুজুর রহমান জানান, গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার ফেবো ফিলিং স্টেশনের পূর্ব পাশে একটি ট্রাকের পেছনে সৌদিয়া পরিবহনের বাস ধাক্কা দেয়। এতে বাসের চালকের সহকারী মিনহাজ উদ্দিন নিহত হন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন