দশম বর্ষপূর্তিতে আসছে বিটিএসের নতুন গান

ফিচার ডেস্ক

সারা বিশ্বে জনপ্রিয়তা ও দর্শকদের ভালোবাসা অর্জন করেছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএস। দেখতে দেখতে ১০ বছর পার করেছে দলটি। বিটিএসের সদস্যদের জন্য ব্যাপারটি নিঃসন্দেহে বিশেষ। ১০ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে তারা নতুন অ্যালবাম মুক্তির ঘোষণা দিয়েছে। অ্যালবামটিতে একটিই গান থাকবে। এর নাম রাখা হয়েছে ‘টেক টু’। গানটিতে বিটিএসের সাত সদস্যের প্রত্যেকেই কণ্ঠ দিয়েছেন। এটিই টেক টুর বিশেষত্ব।

২০১৩ সালের জুনে আনুষ্ঠানিকভাবে যাত্রা করেছিল বিটিএস। বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে প্রতি বছর জুনে ‘বিটিএস ফেস্তা’র আয়োজন করে ব্যান্ডটি। এবারো তার ব্যতিক্রম হবে না। ১০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পেতে যাওয়া অ্যালবামটি প্রকাশ করবে দক্ষিণ কোরিয়ার ‘বিগ হিট মিউজিক’। উইভার্সে দেয়া এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানায়, ‘হ্যালো! দিস ইজ বিগ হিট মিউজিক। ১০ বছর পূর্তি উপলক্ষে বিটিএস জুনে ডিজিটাল সিঙ্গেল টেক টু মুক্তি দেবে।’ সারা বিশ্বে ছড়িয়ে থাকা বিটিএস ভক্তরা ‘বিটিএস আর্মি’ নামে পরিচিত। তাদের ভালোবাসার প্রতিদান হিসেবে গানটি তৈরি হয়েছে। ভক্তদের সঙ্গেই সবসময় থাকতে চান বিটিএস সদস্যরা। গানে গানে তারা সে কথাই জানিয়েছেন বলে বিবৃতিতে জানায় ‘বিগ হিট মিউজিক’। ৯ জুন শুক্রবার, স্থানীয় সময় বেলা ১টায় গানটি মুক্তি পাবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

‘বিগ হিট মিউজিক’-এর ঘোষণায় স্বভাবতই প্রবল রোমাঞ্চিত বিটিএস আর্মি। এক ভক্ত টুইটারে জানিয়েছেন, টেক টু আসছে। বিটিএস আসছে। বিটিএস ফিরেছে। বিটিএসের নতুন গান আসছে।’

টেক টু মুক্তির ঘোষণা দেয়ার আগে চলতি বছরের বিটিএস ফেস্তার ঘোষণা দিয়েছে ব্যান্ডটি। অনুষ্ঠানের বিস্তারিত বিবরণ দিয়ে বিটিএস উইভার্সে একটি বর্ণিল টাইমলাইন শেয়ার করেছে। গত ৩১ মে উদযাপন শুরু হয়েছে। ২-৩ জুন ও ৭-১৩ জুনে নতুন কনটেন্ট মুক্তি পাবে। ১৪, ১৬ ও ১৭ জুনেও অনুষ্ঠানের পরিকল্পনা করেছে বিটিএস। যদিও গত বছর দলবদ্ধভাবে আর কাজ করবে না ঘোষণা দিয়েছিল ব্যান্ডের সদস্যরা। এর পরিবর্তে তারা ব্যক্তিগত ক্যারিয়ার গঠন ও বাধ্যতামূলক সামরিক প্রশিক্ষণ গ্রহণের সিদ্ধান্ত নেয়। তবে বিটিএসের বর্ষপূর্তির ঐতিহ্য বজায় রাখতে তারা আবার একত্র হবে। 

সূত্র: ইয়ন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন