কাজ চলছে উইচারের ৫ম সিজনের

ফিচার ডেস্ক

সংগৃহীত

উইচার নিয়ে নানা কথা হয়ে গেছে। সুপারম্যানের জন্য সিরিজটি ছেড়েছিলেন হেনরি ক্যাভিল। এরপর সিরিজে নেয়া হয় ক্রিস হেমসওয়ার্থের ভাই লিয়াম হেমসওয়ার্থকে। সিরিজটি নিয়ে তবু দর্শকের আগ্রহ কমেনি। এবার সিরিজটি নিয়ে নতুন তথ্য জানা গেল।

প্রথমত, সিরিজের তৃতীয় সিজন মুক্তি পাচ্ছে ২৯ জুন। কিন্তু তৃতীয় সিজন মুক্তির আগেই জানা গেল সিরিজের পঞ্চম সিজনের কাজ এর মধ্যেই শুরু হয়েছে। ডেডলাইনের সঙ্গে এক সাক্ষাৎকারে সিরিজের পরিচালক সোফি হল্যান্ড এ তথ্য জানিয়েছেন।

সোফি হল্যান্ড এ সাক্ষাৎকারে আরো জানিয়েছেন সিরিজের চতুর্থ সিজনের কাজ এর মধ্যেই তারা শুরু করবেন। লিয়াম হেমসওয়ার্থ অভিনয় করবেন এ সিজনে। ক্যাভিলের চলে যাওয়া যদিও দর্শকের মধ্যে এক ধরনের মনোবেদনা তৈরি করেছে, তবু লিয়ামের সংযুক্তির ব্যাপারটি পছন্দ করছেন তারা। মূলত উইচার তার কনটেন্টের জন্যই দর্শকের কাছে অনেক বেশি প্রিয়।

উইচারের জনপ্রিয়তা কমে গেছে বা ক্যাভিলের ছেড়ে দেয়ার কারণে এর জনপ্রিয়তা কমবে বলে মনে করা হয়েছিল। কিন্তু ৫ম সিজনের ঘোষণা আসার মাধ্যমে বোঝা গেল তা একদমই হয়নি। সিরিজটির জনপ্রিয়তা আছে এবং তার জন্য দর্শক অপেক্ষাও করছে।

লিয়াম হেমসওয়ার্থকে নিয়ে দর্শক নতুন করে জেরাল্টকে নিয়ে এগিয়ে যাবে বলে মনে করেন সোফি হ্যারল্ড। ক্যাভিলকে এ চরিত্রে দর্শক পছন্দ করতেন কিন্তু হেমসওয়ার্থেরও একটি ভক্তকূল আছে। তারা সিরিজের জন্য ও হেমসওয়ার্থের জন্য অপেক্ষা করে থাকেন। উইচারের সাফল্য অব্যাহত থাকবে বলেই মনে হচ্ছে। 

সূত্র: ডেডলাইন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন