নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকল কাভার্ড ভ্যান, ঘুমন্ত মা-মেয়ে নিহত

বণিক বার্তা অনলাইন

ছবি : বণিক বার্তা

টাঙ্গাইলের ধনবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যান ঘরের ভেতরে ঢুকে পড়লে ঘুমন্ত অবস্থায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আহত বাবা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ মঙ্গলবার (৩০ মে) ভোর ৪টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ধনবাড়ী উপজেলার নল্লা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন ফুলু রাণী রবিদাস (৪২) ও তার মেয়ে রাধিকা রাণী রবিদাস (১৩)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফুলু রাণীর স্বামী ও রাধিকার বাবা গণেশ চন্দ্র রবিদাস।

ওসি জসিম জানান, গভীর রাতে একটি পণ্যবাহী কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নল্লা এলাকার সড়কের পাশের একটি বাড়িতে উঠে পড়ে। এতে ওই বাড়িতে থাকা পরিবারের সদস্যরা চাপা পড়েন। ঘুমন্ত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান এক নারী ও তার মেয়ে। এ সময় নিহতের স্বামীও গুরুতর আহত হন। 

গণেশ চন্দ্র রবিদাসের ভাই ভিম রবিদাস বলেন, রাতে গরমের কারণে গণেশ রবিদাস তার স্ত্রী ও মেয়েকে নিয়ে বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি ঘরের ভেতরে ঢুকে পড়লে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। মধুপুর থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে। গণেশ রবিদাসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জসিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন