গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় চালক নিহত

বণিক বার্তা প্রতিনিধি, গাইবান্ধা

ছবি : বণিক বার্তা

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় একজন বাসচালক নিহত হয়েছে। গতকাল সোমবার (২৯ মে) রাত ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকার সরকার ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসচালকের নাম উত্তম কুমার।

অরিন ট্রাভেলসের এক বাস যাত্রী জানান, ঢাকা থেকে গাইবান্ধা গামী অরিন পরিবহনের বাসের চালকের পিছনের সিটে বসে ছিলাম। পথে পলাশবাড়ী পৌর শহরের সরকার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে হঠাৎ করেই বাসের সামনের ডানদিকের চাকা বিস্ফোরিত হয়। এতে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ভুট্টাবাহী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এক পর্যায়ে বাসটি পাশের একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। এ সময় বাসচালক উত্তম কুমার  ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষের পর বাসটি সড়কের পাশের একটি টি-স্টলে ঢুকে যায়। সৌভাগ্যক্রমে চায়ের দোকানি দোকানের বাইরে থাকায় প্রাণে বেঁচে যান। তবে দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে।খবর পেয়ে বাসটি উদ্ধার তৎপরতা চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মশিউর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। এ সময় দুমড়ে যাওয়া বাসের সামনের অংশে চাপা পড়া চালকের মরদেহ উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন