সিয়ামের সারাদিন

জন্মদিনটি উপভোগ করতে চাই

নিজস্ব প্রতিবেদক

ছবি: সিয়াম আহমেদ

দেশের ব্যস্ত নায়কদের মধ্য অন্যতম সিয়াম আহমেদ। আজ তার জন্মদিন। কিছুদিন ধরেই কলকাতার ছিলেন সিনেমার শুটিংয়ের কারণে। তবে বিশেষ দিনটি পরিবারের সঙ্গে কাটাতেই গত রোববার রাতে কলকাতা থেকে ঢাকায় ফেরেন তিনি।

তারকাদের জন্মদিন নিয়ে বরাবরই ভক্তদের মাঝে থাকে অন্যরকমের আগ্রহ। কেমন করে সিয়াম আজ সারাদিন কাটাবেন- এ নিয়ে কথা হয় তার সঙ্গে।

জন্মদিন প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, সত্যি বলতে কী জন্মদিন এলে জন্মদিনকে ঘিরে পুরো পরিকল্পনা সম্পর্কে ধারণা করতে পারি না। তবে যেহেতু বাবা হবার পর এটা আমার প্রথম জন্মদিন। তাই আমার পুত্রের সঙ্গে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটবে।

আবার আমার ফ্যান ক্লাবের আয়োজনে জন্মদিনকে ঘিরে অনুষ্ঠানে অংশগ্রহণ করা হতে পারে। মূলকথা দিনটিকে আমি উপভোগ করতে চাই সবার সঙ্গে থেকে। অবশ্যই পরিবার সবার আগে এবং যাদের অফুরন্ত ভালোবাসায় আমি আজকের সিয়াম তাদের ভালোবাসাকে শ্রদ্ধা জানিয়ে দিনটি নিজের মতো করেই কাটাব।

সিয়াম বলেন, সবার দোয়া চাই যেন আমি আমার পরিবার নিয়ে ভালো থাকতে পারি, সুস্থ থাকতে পারি। সেই সঙ্গে আগামীতে যেন আরো ভালো গল্পের সিনেমাতে অভিনয় করতে পারি।

দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি এবং ওপার বাংলার সিনেমায় নাম লেখিয়ে সম্প্রতি আলোচনায় রয়েছেন সিয়াম আহমেদ। রনি ভৌমিক পরিচালিত মৃধা বনাম মৃধা সিনেমায় অভিনয়ের জন্য এবার সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। এর আগে চয়নিকা চৌধুরী পরিচালিত বিশ্বসুন্দরী সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কার পেয়েছিলেন।

দেশের ছাড়িয়ে কলকাতার সিনেমায় অভিনয় করছেন সিয়াম আহমেদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় সময় সেখানকার শুটিং সেটের নানান ছবি পোস্ট করছেন এ তারকা। রাজা চন্দ পরিচালিত এ সিনেমায় রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আরো আছেন পূজা বন্দ্যোপাধ্যায় ও আয়ুষী তালুকদার।

সব মিলিয়ে দেশ ও কলকাতার সিনেমার কাজ করছেন তিনি সমান তালে। এ নিয়ে সিয়াম জানান, এরই মধ্যে দেশে অন্তর্জাল সিনেমার ডাবিং কাজ শেষ করবেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বিদ্যা সিনহা মিম ও সুনেহরা বিনতে কামাল।

সিয়ামের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল আবু রায়হান জুয়েল পরিচালিত অপারেশন সুন্দরবন। ড. মুহম্মদ জাফর ইকবালের রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত হয়েছে এটি। সিয়ামের বিপরীতে ছিলেন পরীমণি। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন