মেজর্সকে নির্দোষ দাবি করলেন তার আইনজীবী

ফিচার ডেস্ক

হলিউড অভিনেতা জোনাথন মেজর্স গ্রেফতার হয়েছেন। শনিবার রাতে নিউইয়র্ক পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে এক নারীকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা ও শারীরিকভাবে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। ৯১১ নম্বরে কল করে অজ্ঞাতনামা এক নারী মেজর্সের বিরুদ্ধে অভিযোগ জানান। অভিযোগকারীর বয়স ৩০ বছর। মাথায় ও ঘাড়ে সামান্য আঘাত নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। বিবাদী পক্ষের আইনজীবী প্রিয়া চৌধুরীর বরাতে এসব তথ্য জানা গেছে।

জোনাথন মেজর্সকে নির্দোষ দাবি করে প্রিয়া চৌধুরী বলেন, ‘জোনাথন মেজর্স সম্পূর্ণ নির্দোষ। পরিচিত এক নারীর সঙ্গে বিবাদের শিকার তিনি। আমরা দ্রুত সাক্ষ্য-প্রমাণ সংগ্রহ করছি। সেগুলো অবিলম্বে ডিস্ট্রিক্ট অ্যাটর্নির সামনে উপস্থাপন করা হবে। আমরা আশা করছি, শিগগিরই তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ তুলে নেয়া হবে।’

এরই মধ্যে বেশ এগিয়েছেন মেজর্সের আইনজীবী। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ, গাড়িচালকের সাক্ষ্য পাওয়া গেছে। পাশাপাশি অভিযোগকারীর দুটি বিবৃতি পাওয়া গেছে। সেখানে তিনি ভুল স্বীকার করে মেজর্সের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন। প্রিয়া চৌধুরী বলেন, ‘সব সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে প্রমাণিত হয়, মেজর্স সম্পূর্ণ নির্দোষ। তিনি সে নারীকে মোটেও আঘাত করেননি।’ এটি একটি অনাকাঙ্ক্ষিত ভুল বোঝাবুঝি দাবি করে মেজর্সের আইনজীবী বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে এমন ঘটনা সংঘটিত হয়েছে। কারণ, মহিলাটি অতিরিক্ত আবেগপ্রবণ ছিলেন। সে কারণে তাকে গতকাল হাসপাতালে নেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের গ্রেফতার করার বাধ্যবাধকতা ছিল। জোনাথন মেজর্স গ্রেফতার হওয়ার এটিই একমাত্র কারণ। আমরা আশা করি, অভিযোগগুলো দ্রুত প্রত্যাহার করা হবে।’ জোনাথন মেজর্সের একজন প্রতিনিধিও ভ্যারাইটিকে তিনি বলেন, ‘তিনি কোনো অন্যায় করেননি। আমরা এসব অভিযোগ থেকে তার নাম প্রত্যাহারের চেষ্টা করছি। বিষয়টি পরিষ্কার করতেও আমরা পদক্ষেপ নিচ্ছি।’ সম্প্রতি ‘ক্রিড থ্রি’ দিয়ে পর্দায় হাজির হয়েছেন জোনাথন মেজর্স। ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ: কোয়ান্টম্যানিয়া’-তেও দেখা গেছে তাকে। ‘ম্যাগাজিন ড্রিমস’ সিনেমার জন্য তিনি প্রশংসিত হয়েছেন। সানডান্সে প্রিমিয়ার হয় সিনেমাটির।

সূত্র ও ছবি: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন