সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৭

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের সীতাকুণ্ডে দুজন, ঝালকাঠির রাজাপুরে দুজন, মাগুরার শালিখায় দুজন ও বাগেরহাটের ফকিরহাটে একজনসহ সাতজন নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম: সীতাকুণ্ডে পিকআপের ধাক্কায় মোহাম্মদ ইউসুফ ও মহিউদ্দিন আল হাসান রাজু নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালুশাহ নগর এলাকায় পিকআপের ধাক্কায় তাদের মৃত্যু হয়। 

ইউসুফ সীতাকুণ্ডু উপজেলার কালুশাহ এলাকার বসর উদ্দিন খলিফার বাড়ির মো. মুসার ছেলে এবং মহিউদ্দিন চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ ষোলশহর এলাকার মো. আজিজের ছেলে। 

ঝালকাঠি: জেলার রাজাপুরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বিআরটিসির একটি বাসের ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার কানুদাসকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন বাসটির সুপারভাইজার মেহেদী হাসান (৪৫) ও যাত্রী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে পারভেজ হাসান (৩৫)। 

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, বরিশাল-পাথরঘাটা সড়কের রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকায় বিআরটিসির একটি বাসের সঙ্গে সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার মেহেদী ও যাত্রী পারভেজ নিহত হন।  আহত হন ১০ যাত্রী।  

মাগুরা: জেলার শালিখায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন। উপজেলার আড়পাড়া বাজার এলাকায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাবুর রহমান (৪০) শালিখা উপজেলার জুনারী গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও শাকিব আহমেদ (২৭) একই গ্রামের শামিমুর রহমানের ছেলে।

বাগেরহাট: জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিমেন্টবাহী ট্রাকের চালক মো. সুমন (৪২) নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার নওয়াপাড়া সাটের বটতলায় খুলনা-মাওয়া মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মো. সুমন মুন্সিগঞ্জ সদর উপজেলার চাকিদা গ্রামের মোকলেসুর রহমানের ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন