রাজবাড়ীতে স্ত্রী হত্যার আসামি কুষ্টিয়ায় গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, রাজবাড়ী

রাজবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী আব্দুল লতিফ কাজীকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল লতিফ কাজী রাজবাড়ী সদর উপজেলার বার্থা গ্রামের মৃত মতিয়ার কাজীর ছেলে।

নিহত গৃহবধূ বিউটির মেয়ে মীম জানায়, গত ১৮ জানুয়ারি রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে তার বাবা, মা ও ছোট ভাই ঘরের এক রুমে ঘুমান। সেও অন্য রুমে ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে মীম তার মায়ের চিৎকার শুনে ঘুম থেকে জেগে ওঠে। পাশের রুমে গিয়ে দেখতে পায় বাবা তার মাকে চাপাতি দিয়ে কোপাচ্ছেন। এ দৃশ্য দেখে সে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন তার বাবা দৌড়ে পালিয়ে যান।

নিহত বিউটির বাবা বিল্লাল মোল্লা জানান, সাংসারিক সামান্য কথাকাটাকাটি হলেও লতিফ তার মেয়েকে মারধর করত। ১৮ জানুয়ারি রাতে লতিফ তার মেয়েকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরদিন তিনি লতিফকে একমাত্র আসামি করে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা করেন।

রাজবাড়ী সদর থানার এসআই আবুল হোসেন বলেন, ‘‌স্ত্রীকে হত্যার পর লতিফ পাগলের ছদ্মবেশ ধারণ করে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থাকতেন। ওই এলাকায় মাঝেমধ্যে রাজমিস্ত্রির সহযোগীর কাজও করতেন। কোনো ঘর বা বাসা ভাড়া নেননি লতিফ কাজী। দিন-রাত সবসময়ই রেলওয়ে স্টেশনেই থাকতেন। হত্যাকাণ্ডের পর থেকেই আমরা তাকে গ্রেফতারের চেষ্টায় ছিলাম।’

অবশেষে গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। গতকাল বিকালে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন