সীমা অক্সিজেনের পরিচালক সান্টুর জামিন

নিজস্ব প্রতিবেদক I চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের সীতাকুণ্ডের সীমা অক্সিজেন কারখানায় বিস্ফোরণে সাতজন নিহত হওয়ার মামলায় গ্রেফতার প্রতিষ্ঠানটির পরিচালক পারভেজ উদ্দীন সান্টুর জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত আদেশ দেন। গত রোববার চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম জিহান সানজিদার আদালত জামিন আবেদনের অধিকতর শুনানির জন্য বুধবার (গতকাল) দিন ধার্য করেছিলেন।

চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক জাকির হোসাইন মাহমুদ জানান, সীমা অক্সিজেন কারখানায় বিস্ফোরণের মামলায় গ্রেফতার প্রতিষ্ঠানটির পরিচালক পারভেজ উদ্দীন সান্টুর জামিন আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, ১৪ মার্চ সন্ধ্যায় নগরীর জিইসি মোড় থেকে পারভেজ উদ্দীনকে গ্রেফতার করে শিল্প পুলিশ। ১৫ মার্চ তাকে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম নাজমুন নাহারের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। বিস্ফোরণে হতাহতের ঘটনায় অক্সিজেন কারখানাটির মালিক তিন ভাইসহ ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। নিহত মো. সালাহউদ্দিনের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলাটি দায়ের করেছিলেন।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন