সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় বগুড়ায় দুজন, খাগড়াছড়িতে একজন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজনসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর—

বগুড়া: জেলার সদর উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালক লিটন মিয়াসহ দুজন নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার এরুলিয়ায় হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

বগুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই লালন হোসেন জানান, গতকাল সকাল ১০টার দিকে বগুড়া সদরের এরুলিয়ায় হাটখোলা এলাকায় একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে পাঁচজন আহত হন। পরে তাদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে অটোরিকশার চালক লিটন এবং বিকালে যাত্রী মো. জাকারিয়া (১৮) মারা যান। নিহত লিটন জেলার কাহালু উপজেলার মুরইল মিয়াপাড়া এলাকার মৃত আবদুস সামাদের ছেলে ও জাকারিয়া কাহালু উপজেলার নরাহট্ট গ্রামের মো. আকরামের ছেলে। 

খাগড়াছড়ি: জেলার মাটিরাঙ্গায় পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. মেহরাজ নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে উপজেলার যৌথ খামার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মেহরাজ মাটিরাঙ্গা পৌরসভার রসুলপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। মেহরাজ পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেলচালক ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন মেহরাজ। গুইমারা যাওয়ার পথে বাইল্যাছড়ি যৌথ খামার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজিবাহী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সদর উপজেলায় ট্রাক্টরচাপায় মর্জিনা বেগম (৪৮) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরো তিনজন আহত হন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ভাতশালা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত মর্জিনা আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ধলেশ্বর গ্রামের বাছির চৌধুরীর স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকালে বাড়ি ফেরার পথে ভাতশালা এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে মর্জিনা বেগম নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় ওই নারীর ছেলে ও দুই পুত্রবধূ গুরুতর আহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন