সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় কক্সবাজারের চকরিয়ায় ট্রাকচালক ও সহকারী, পঞ্চগড়ের দেবীগঞ্জে সেবিকা এবং পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্মচারীসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর—

কক্সবাজার: জেলার চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্টবোঝাই ট্রাক উল্টে দুজন নিহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কলাতলী এলাকার ১২ নম্বর সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ট্রাকচালক ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুদসর ইউনিয়নের ভাটইবাজার এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে এরশাদ মণ্ডল (৩৮) ও তার সহকারী সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং মুহাম্মদপুরের আবদুর রাজ্জাকের ছেলে সিব্বির আহমদ মারুফ (১৯)।

চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই খোকন রুদ্র জানান, সিমেন্টবোঝাই কক্সবাজারগামী একটি ট্রাক চকরিয়ার হারবাংয়ের উত্তর হারবাং কলাতলী ১২ নম্বর সেতুর রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে আটকা পড়েন চালক ও সহকারী। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি ইমন কান্তি চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

পঞ্চগড় : জেলার দেবীগঞ্জে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষে কুনতী রানী (২৭) নামে এক সেবিকা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। আহতরা হলেন মাইক্রোবাসের যাত্রী মরিয়ম বেগম (৪০) ও অটোরিকশার যাত্রী আব্দুল কাইয়ূম (৩৩)।  গতকাল দুপুরে উপজেলার লক্ষ্মীরহাট চুলিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সেবিকা দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট চুলিয়ার মোড় এলাকার প্রীতিময় বর্মণের মেয়ে। কুনতী রানী দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এদিকে ঘটনার পরপরই মাইক্রোবাস ফেলে চালক পালিয়ে গেছেন। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও মাইক্রোবাসটি থানায় নিয়ে যায়। 

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন সড়ক দুর্ঘটনায় সেবিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

পটুয়াখালী: জেলার কলাপাড়ায় সড়ক দ্বীপের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের এক কর্মচারী মৃত্যু হয়েছে। গতকাল সকালে টিয়াখালী ইউনিয়নের রজপাড়া এলাকায় সিক্সলেন সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ফজলুল করিম সিরাজগঞ্জ জেলার ভেন্নাবাড়ী এলাকার জামাত আলীর ছেলে। তিনি পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের মালি হিসেবে কর্মরত ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ফজলুল করিম মোটরসাইকেলে বাজারে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারালে সড়কদ্বীপের স্টিলের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কলাপাড়া থানার ওসি মো. জসীম এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন