স্টুডেন্ট লাইফে ইমতু রাতিশ

ফিচার প্রতিবেদক

ছবি: ইমতু রাতিশ

ছাত্র জীবনের গল্পকে কেন্দ্র করে এরই মধ্যে নির্মাণকাজ শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘স্টুডেন্ট লাইফ’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন মৃত্যুঞ্জয় রদার উচ্ছ্বাস। ধারাবাহিকটির অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ। এছাড়া বিভিন্ন চরিত্রে রয়েছেন স্বর্ণলতা দেবনাথ, হোসাইন নীরব ও মাইমুনা ফেরদৌস মম। এ ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে ইমতু রাতিশ বলেন, ‘আমাকে প্রথম যেদিন পরিচালক মৃত্যুঞ্জয় গল্পটা শোনান, তখনই আমার বেশ ভালো লেগেছে। স্টুডেন্ট লাইফ—নামটা শুনলেই বোঝা যায় যে ধারাবাহিকটির গল্প কেমন হতে পারে।’ 

এ সময়ের অনেক টিভি তারকার মধ্যে ভীষণ ব্যস্ত সময় পার করেন ইমতু রাতিশ। উপস্থাপনা, অভিনয় দুটোই সমানতালে চালিয়ে যান তিনি। যে কারণে অভিনয়ের জন্য তাকে আলাদাভাবে শিডিউল বের করে নাটকে অভিনয় করতে হয়। তবে ইমতু জানান, অভিনয়েই তার এখন প্রবল আগ্রহ। যে কারণে ভালো গল্পের নাটকে তিনি এখন অভিনয় করেন।

স্টুডেন্ট লাইফ নাটকটিতে সহঅভিনেতাদের প্রসঙ্গে ইমতু বলেন, ‘‌আমি, স্বর্ণা, মাইমুনা মম, হোসাইন নীরব কাজটা উপভোগ করার চেষ্টা করেছি। পরিচালক গল্পটা যেমন দারুণ লিখেছেন, তেমনি নির্দেশনাও দিচ্ছেন চমৎকারভাবে। আমার বিশ্বাস নাটকটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে। এখন তরুণদের মধ্যে হোসাইন নীরবও বেশ ভালো করছে। তার জন্য অনেক অনেক দোয়া। সেই সঙ্গে আমার দুই সহশিল্পী স্বর্ণলতা ও মাইমুনা মমর জন্যও শুভ কামনা রইল।’ বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি শিগগিরই প্রচার হবে বলে জানিয়েছেন ইমতু। এরই মধ্যে হোসাইন নীরব শাহীন সরকারের পরিচালনায় সাবেরী আলমের সঙ্গে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়া তার অভিনীত ইমরা হাওলাদার পরিচালিত ‘মেঘ বালিকারা’ নাটকটি নিয়মিত একুশে টিভিতে প্রচার হচ্ছে। অন্যদিকে স্বর্ণলতা ও মাইমুনা মমও অভিনয়ে নিয়মিত। মাইমুনা মম সর্বশেষ জুলফিকার জাহেদীর ‘কাগজ’ সিনেমায়ও অভিনয় করেছেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন