সড়ক দুর্ঘটনা

মুন্সিগঞ্জে পাঁচ ঘণ্টার ব্যবধানে নিহত ৪

বণিক বার্তা অনলাইন

ছবি : বণিক বার্তা

ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর এলাকায় পাঁচ ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ৩টা থেকে আজ শনিবার (১৮ মার্চ) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, শ্রীনগর উপজেলা কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে উজ্জ্বল মৃধা (৩৫), কুষ্টিয়ার ভেড়ামারার ষোলদাগের ট্রাকচালক হোসেন আলী (৩৮), গোপালগঞ্জের কোটালীপাড়ার হাবিবুর রহমান(৬৫)। আর একজনের পরিচয় এখনো জানা যায়নি। 

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৩টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর এলাকায় পথচারী উজ্জ্বলকে দ্রুতগতির একটি গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাকচালক হোসেন আলী চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে আপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। 

আজ সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে কয়েকজন যাত্রী নামার সময় বিপরীতমুখী আরেকটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনের মৃত্যু হয়। হাবিবুর রহমান নামে আরেক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির মোল্লা জানান, অজ্ঞাত এক জনের লাশ থানায় রয়েছে। তার পরিচয় নির্ধারণের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন