সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের ত্রিশাল, ফেনী সদর ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর—

ময়মনসিংহ: জেলার ত্রিশালে বালিবোঝাই বিকল ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। গতকাল সকাল ৬টার দিকে উপজেলার বৈলর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ভ্যানচালক মিলন মিয়া (২৪)। তার বাড়ি ত্রিশাল উপজেলার ধানীখোলা গ্রামে ও ট্রাকের চালকের সহকারী অজ্ঞাত (২০)।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ময়মনসিংহ থেকে ঢাকামুখী একটি বালিবোঝাই ট্রাক বিকল অবস্থায় দাঁড়ানো ছিল। এ সময় ঢাকাগামী অন্য একটি ট্রাক দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। দাঁড়ানো ট্রাকটি সামনে থাকা একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক ও ধাক্কা দেয়া ট্রাকচালকের সহকারী নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ট্রাক জব্দ করা হয়।

ফেনী: নাতনির জন্য চিপস কিনে বাড়ি ফেরার পথে ফেনীতে পিকআপের ধাক্কায় মোহাম্মদ মোস্তফা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে ফেনী সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোহাম্মদ মোস্তফা একই এলাকার মৃত খায়েজ আহম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুর ১টার দিকে বৃদ্ধ মোহাম্মদ মোস্তফা নাতনির আবদার রক্ষা করতে চিপস কিনতে বাড়ির পাশে দোকানে যান। চিপস কিনে বাড়ি ফেরার পথে ফেনী থেকে সোনাগাজীমুখী একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফেনী মডেল থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ: জেলার কাশিয়ানী উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় শান্ত আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে তার আরেক বন্ধু। বুধবার রাতে উপজেলার ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের মধুমতী সেতুর টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শান্ত নড়াইল সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে। আহত শামিমুল সাকিব (১৭) একই এলাকার মারিমুল ইসলামের ছেলে। নড়াইলের একটি বিদ্যালয় থেকে তাদের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা। 

কাশিয়ানী থানার এসআই রাজীব সরকার জানান, দুই বন্ধু শান্ত ও শামিমুল একটি মোটরসাইকেেল করে নড়াইল থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি মধুমতী সেতু পার হয়ে টোল প্লাজার কাছে পেঁৗছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন