কুষ্টিয়ায় পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালীতে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রাজ্জাক বিশ্বাস (৩৭) নামের এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রাজ্জাক বিশ্বাস ওই গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জগন্নাথপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য সজীব বিশ্বাস ওরফে সবুজের চাচাতো ভাই জহুরুল বিশ্বাসের কাছ থেকে সুদের ওপর ২০ হাজার টাকা নিয়েছিলেন সাবেক ইউপি সদস্য জাবেদ আলী বিশ্বাস। সেই টাকার জের ধরে গতকাল সকাল ৮টার দিকে জহুরুল বর্তমান ইউপি সদস্যসহ তার লোকজন নিয়ে জাবেদ আলীর বাড়িতে যান। এ সময় উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। সকাল ১০টার দিকে ইউপি সদস্য সবুজ, জহুরুল, মোক্তারসহ প্রতিপক্ষের লোকজন গ্রামের মসজিদের সামনে জাবেদ আলীর ভাতিজা রাজ্জাককে কুপিয়ে জখম করে চলে যান। স্বজনরা আহত রাজ্জাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনায় জড়িত সন্দেহে ইউপি সদস্য সবুজের স্ত্রী পলি খাতুনসহ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

নিহতের বড় ভাই আক্কাস বিশ্বাস জানান, সুদের টাকার লভ্যাংশের জেরে মেম্বর সবুজ, মেম্বরের চাচাতো ভাই জহুরুল ও সমর্থক মোক্তার হোসেনসহ কয়েকজন ধারালো অস্ত্র ও ফালা দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে তার ভাইকে হত্যা করেছেন। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন। 

এদিকে ঘটনার পর থেকেই বর্তমান মেম্বর সবুজসহ আসামিপক্ষের পুরুষরা এলাকা ছেড়ে পালিয়েছেন। 

কুমারখালী থানার ওসি মোহসীন হোসাইন জানান, টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রাজ্জাক নামের এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। হাসপাতাল থেকে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মেম্বরের স্ত্রীসহ কয়েকজনকে আটক করা হয়েছে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন