বইমেলায় বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

বইমেলা উপলক্ষে প্রতি বছরের মতো এবারো বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন বইপ্রেমীরা। মেলা চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। একই সঙ্গে ৫০০ টাকা বা তার বেশি বিকাশ পেমেন্ট করলে রয়েছে আরো ৫০ টাকার কুপন, যা মেলা চলাকালে উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বইমেলার অধিকাংশ স্টলেই বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করলে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। প্রতিষ্ঠানটি বলছে, প্রকাশক ও বিক্রেতাদের দেয়া ছাড়ের পাশাপাশি বিকাশ পেমেন্টে পাওয়া এ ক্যাশব্যাক আরো বেশি বই কেনার সুযোগ করে দেবে পাঠকদের। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এ লিংকে- https://www.bkash.com/campaign/book-fair-offer।

উল্লেখ্য, বাংলা একাডেমির একুশে বইমেলা আয়োজনে এ নিয়ে ষষ্ঠবারের মতো পৃষ্ঠপোষক হিসেবে সহযোগিতা করছে বিকাশ। পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদেরসহ বিভিন্ন শ্রেণী-পেশার পাঠকদের মাঝে বিতরণ করবে বিকাশ। 

মেলায় বিকাশের সৌজন্যে স্থাপিত ‘বই প্রদান বুথ’-এ এসে নতুন বা পুরনো বই প্রদান করে, এ কর্মসূচিতে অংশ নিতে পারবেন পাঠক-দর্শনার্থীরা। যারা ঢাকার বাইরে আছেন, তারা নিজ নিজ এলাকার বিকাশ গ্রাহক সেবা কেন্দ্রে গিয়ে বই দিয়ে আসতে পারবেন। 

যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই, চাইলে তারাও মেলা প্রাঙ্গণে জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে বিকাশের বুথ থেকে তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশ পেমেন্টে বই কিনতে পারবেন। মেলায় শিশু-কিশোরদের জন্য বিকাশের সৌজন্যে থাকছে পাপেট শো।  —বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন