যাত্রাবাড়ীতে তিতাসের অভিযান

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস কোনাপাড়া বাগিচা এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ঢাকা জেলা প্রশাসন। গতকালের অভিযানে পাঁচটি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি লাখ ৮০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মেট্রো ঢাকা বিপণন বিভাগ- টিকাটুলি এলাকাধীন যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলি শবনম। তিতাসের পক্ষে নেতৃত্ব দেন মেট্রো ঢাকা বিপণন বিভাগ--এর ডিজিএম প্রকৌশলী মনিরুল ইসলাম।

বিষয়ে প্রকৌশলী মনিরুল ইসলাম বলেন, আবাসিক সংযোগের পাঁচজন গ্রাহক বাণিজ্যিকভাবে গ্যাস ব্যবহার করে আসছিলেন। তারা প্রত্যেকেই শিল্প-কারখানা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে দীর্ঘদিন ধরে। খবর পেয়ে তিতাসের পক্ষ থেকে অবৈধভাবে আবাসিক সংযোগ থেকে ব্যবহূত বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানের শুরুতে যাত্রাবাড়ীর সামাদনগর এলাকার একটি ওয়াশিং কারখানায় প্রবেশ করে তিতাস কর্তৃপক্ষ। কিন্তু প্রবেশের মুখেই গেটে তালা দেখতে পাওয়া যায়। সম্পর্কে জানতে চাইলে তিতাসের একজন কর্মকর্তা বণিক বার্তাকে বলেন, আমরা যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছি। তার পরও ওয়াশিং হাউজের মালিক পক্ষ বিষয়টি জেনে যায় এবং তালা মেরে পালিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন