জালালাবাদ যুব অর্গানাইজেশনের অনুষ্ঠানে পরিবেশমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে

ছবি: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। ২০৪১ সালের মধ্যে দেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। 

তিনি বলেন, সিঙ্গাপুর, মালয়েশিয়াকে পেছনে ফেলে বাংলাদেশ বিশ্বের ৩৫তম অর্থনৈতিক দেশে পরিণত হয়েছে। ২০৪১ সালে জনগণের মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার। বাংলাদেশকে ঐ অবস্থায় নিয়ে যেতে শেখ হাসিনাকে নেতৃত্বে থাকতে হবে।

আজ শনিবার (২৮ জানুয়ারি) পূর্বাচলের সি শেল পার্কে অনুষ্ঠিত জালালাবাদ সম্মাননা যুব অর্গানাইজেশন, ঢাকার সাধারণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

শাহাব উদ্দিন বলেন, বৈশ্বিক সংকটে পৃথিবীর অনেক উন্নত দেশের দ্রব্যমূল্যের  ঊর্ধ্বগতি ও সার্বিক অর্থনৈতিক পরিস্থিতির অবনতি হলেও মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশে কোনো সমস্যা হয়নি। বাংলাদেশ অন্য কারো নেতৃত্বে পরিচালিত হলে দেশ পিছিয়ে যাবে, অস্থিতিশীল হয়ে পড়বে। তাই মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালিত করার জন্য, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সাবেক সচিব মিকাঈল শিপারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন