রংপুরে নুরুল হক নুর

এবারের নির্বাচন ২০১৮ সালের মতো হবে না

বণিক বার্তা প্রতিনিধি, রংপুর

ছবি: বণিক বার্তা

গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্যসচিব নুরুল হক নুর বলেছেন, ‘বিনা ভোটের সরকারকে ২০১৮ সালের নির্বাচনের মতো আগামী নির্বাচন করতে দেয়া হবে না। আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে। ইভিএমে নয়, ব্যালট পেপারের মাধ্যমে।’

আজ শনিবার (২৮ জানুয়ারি) বিকেল তিনটায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে বিভাগীয় প্রতিনিধি সভা ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।

সাবেক ডাকসু ভিসি আরও বলেন, দেশের মানুষ এখন সজাগ ও সচেতন হয়েছে, তারা আর যেনতেন ভোট চান না। আপনারা জানেন, অল্প দিনের মধ্যে গণ অধিকার পরিষদ নতুন রাজনৈতিক দল হিসেবে এদেশের মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। মানুষ নতুন হিসেবে আমাদের পছন্দ করেছে, তাই সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরি হলে আগামী নির্বাচনে গণ অধিকার পরিষদ সারাদেশে তিনশ আসনে প্রার্থী দিবে এবং সুষ্ঠু ভোট হলে গণ অধিকার পরিষদের নেতৃত্বেই আগামীতে সরকার গঠন হবে।

আরও বলেন, তিস্তা চুক্তি না হওয়ায় শুষ্ক ও বর্ষা মৌসুমে উত্তরাঞ্চলের মানুষের দুর্ভোগ আরও বেড়ে যায়। অথচ ভারতের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক ভালো শুনি। তারপরও তারা এই অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নে ভারতের সঙ্গে এতদিনেও তিস্তা চুক্তি করতে পারেনি। তারা ব্যর্থ হয়েছে। আমরা সরকার গঠন করলে অবশ্যই তিস্তা চুক্তির বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হবে।

নুরুল হক নুরসহ গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতারা শীতবস্ত্র বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন। পরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন