ভালোবাসা দিবসের নাটকে তৌসিফ-কেয়া

ফিচার প্রতিবেদক

তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল ছবি: সিএমভি

সামনেই ভালোবাসা দিবস। প্রতি বছরই ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনে ব্যস্ত থাকেন তারকারা। এ বছরও তার ব্যতিক্রম নয়। এরই মাঝে অনেক অভিনেতা-অভিনেত্রীরা এ উপলক্ষে নাটকের কাজ শেষ করেছেন। এ তালিকায় আছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। একাধিক নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা, পেয়েছেন দর্শকপ্রিয়তাও। সম্প্রতি এ জুটি ভালোবাসা দিবসের একটি নাটকে শুটিং শেষ করেছেন। নাটকের নাম ‘বউ বোঝে না’।

শাহেদের নতুন বিয়ে হয়েছে। বিয়ের প্রথমদিন সে তার বউ সূচির হাত ধরতে গেলেই বাধে বিপত্তি। ভয়ার্ত দৃষ্টিতে তাকায় তার সদ্য বিয়ে করা স্ত্রী সূচি। মানিয়ে নিতে স্ত্রীকে সময় দেয় শাহেদ। কিন্তু এতে করে তাদের সম্পর্কের উন্নতি নয় বরং অন্যদিকে যেতে থাকে। বিভিন্ন ঘটনা ঘটতে থাকে তাদের জীবনে। এমনই নানা ঘটনা নিয়ে এগিয়ে যায় ভালোবাসা দিবসের এ নাটক। 

সিএমভির ব্যানারে নির্মিত বিশেষ এ নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। আরো আছেন সবুজ সানী। সোহাইল রহমানের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন মাসরিকুল আলম।

বউ বোঝে না নাটকটি প্রসঙ্গে তৌসিফ মাহবুব বলেন, ‘এটি ভ্যালেন্টাইনের নাটক। ফলে রোমান্টিক বিষয় আছে। গল্পটি বেশ আলাদা। রয়েছে দারুণ সব সাসপেন্স। তাই আগাম কিছু বলতে চাচ্ছি না।’

প্রযোজক এসকে সাহেদ আলী বলেন, বিশ্ব ভালোবাসা আয়োজনে বউ বোঝে না মুক্তি পাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে। আশা করছি দর্শকের নাটকটি ভালো লাগবে। আমরা ভিন্নভাবে মজার বিভিন্ন ঘটনা নিয়ে নাটকটি নির্মাণ করেছি। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন