নরসিংদীতে বিএনপির কেন্দ্রীয় নেতার বাড়িতে অগ্নিসংযোগ

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

বিএনপির যুগ্ম মহাসচিব নরসিংদী জেলা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকনের বাড়িতে ভাংচুর এবং অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্ত। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর উপজেলার চিনিশপুর এলাকায় খোকনের বাড়িতে ঘটনা ঘটে।

পুলিশ স্থানীয়রা জানায়, ওই দিন বিকালে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট ছাত্রদলের জেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে পদ না পেয়ে বঞ্চিতদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রাত ৯টার দিকে চিনিশপুরের তিতাস গ্যাস অফিসের সামনে ২০-২৫ জনের একটি দল ছাত্রদলের  কমিটি মানি না স্লোগান দিয়ে মশালসহ খোকনের বাড়িতে হামলা চালায়। তারা মিছিল নিয়ে এসে বাড়ির প্রধান ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে। সময় ভেতরের ব্যানার-ফেস্টুন ভাংচুর করে। ভবনের জানালার কাচ ভেঙে তারা ভেতরে মশাল নিক্ষেপ করলে আগুন লেগে যায়। পরে তারা মিছিল নিয়ে জেলখানার দিকে চলে যায়। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস সদস্যরা আধা ঘণ্টার মধ্যেই আগুন নেভাতে সক্ষম হন। এতে বাসভবনের অফিসের জানালা, গ্লাস চেয়ারসহ খালেদা জিয়া জিয়াউর রহমানের ছবি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাড়ির কেয়ারটেকার কাজল বলেন, আমি ভবনের ভিতরে ছিলাম। হঠাৎ একটি মিছিলের শব্দ শুনতে পাই। তারা গেট ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাংচুর করে।

বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী বলেন, জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় পদবঞ্চিতদের মাঝে কিছুটা উত্তেজনা ছিল, কিন্তু ঘটনার সঙ্গে তারা জড়িত কিনা বলতে পারছি না। সিসি ক্যামেরা দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন