জম্মুতে জোড়া বিস্ফোরণ আহত ৭

বণিক বার্তা ডেস্ক

জম্মু রেল স্টেশনের নিকটবর্তী বিস্ফোরণস্থল ছবি: এনডিটিভি

গতকাল দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে ভারতের জম্মুতে। ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে জন। জম্মু রেল স্টেশনের নিকটবর্তী নরওয়াল শিল্প এলাকায় এমন এক সময়ে ধরনের ঘটনা ঘটল, যখন সম্পূর্ণ রাজ্য নিরাপত্তার চাদরে ঢাকা। জম্মু কাশ্মীরে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রাকে ঘিরে নেয়া হয়েছিল অধিকতর নিরাপত্তা ব্যবস্থা। এর মধ্যেই এমন ঘটনা উদ্বিগ্ন করে তুলেছে সংশ্লিষ্ট প্রশাসনকে। ঘটনার দিন জম্মু থেকে ৬০ কিলোমিটার দূরে চাডওয়ালে যাত্রাবিরতিতে ছিল রাহুল গান্ধীর দল। খবর এনডিটিভি।

ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র। বিস্ফোরণ এলাকাটি ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। এর অংশ হিসেবে প্রতিটি যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে। জম্মু পুলিশের এডিজি মুকেশ সিং জানিয়েছেন, জোড়া বিস্ফোরণে সাতজন আহত হয়েছে। তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। 

বিস্ফোরণের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। আহতদের জন্য তিনি ৫০ হাজার রুপি অর্থসহায়তার ঘোষণা দিয়েছেন। নিরাপত্তা কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ধরনের ঘৃণ্য কাজ অপরাধীদের হতাশা এবং দুর্বলতার বহিঃপ্রকাশ। দ্রুত কঠোর ব্যবস্থা নিন। অপরাধীদের বিচারের আওতায় আনতে সব ধরনের পদক্ষেপ নিতে হবে। উল্লেখ্য, শুক্রবার থেকে জম্মু কাশ্মীর অঞ্চলে ভারত জোড়ো যাত্রা শুরু হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন