জেএমআই হসপিটালের এজিএম আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বেলা ১১টায় ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরের জন্য ঘোষিত সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ আলোচ্য হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় শেয়ারহোল্ডারদের অনুমোদন নেয়া হবে। -সংক্রান্ত রেকর্ড ডেট ছিল সদ্যসমাপ্ত বছরের ৩০ নভেম্বর। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে তথ্য জানা গেছে।

২০২১-২২ হিসাব বছরে জেএমআই হসপিটালের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে টাকা ২৫ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ৫০ পয়সা। বছরের ৩০ জুন শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ৩৮ টাকা ৮৪ পয়সায়। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৩১ টাকা ৪৯ পয়সায়।

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি ২০২১-২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) জেএমআই হসপিটালের কর-পরবর্তী নিট মুনাফা হয়েছে কোটি ৬৫ লাখ টাকা। যেখানে আগের হিসাব বছরের একই সময়ে মুনাফা ছিল কোটি ৭২ লাখ টাকা। এক বছরের ব্যবধানে কোম্পানিটির নিট মুনাফা বেড়েছে লাখ টাকা বা ১৬ দশমিক ৩১ শতাংশ। আলোচ্য সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৩ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৬৪ পয়সা। বছরের ৩০ সেপ্টেম্বর শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৩১ টাকা ৪৯ পয়সায়।

সর্বশেষ ক্রেডিট রেটিং অনুসারে, জেএমআই হসপিটালের ঋণমান দীর্ঘমেয়াদে প্লাস স্বল্পমেয়াদে এসটি-টু কোম্পানিটির সর্বশেষ ৩০ জুন সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ২৬ ডিসেম্বর পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক গুণগত তথ্যের ভিত্তিতে প্রত্যয়ন করেছে আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং)

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন