ঘরে জমে থাকা গ্যাসে বিস্ফোরণ : স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ স্ত্রীর পর মারা গেলেন স্বামী মো. জসিম (৪৫)। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, জসিমের লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য নিয়ে গিয়েছেন স্বজনরা।

ওই দুর্ঘটনায় এ নিয়ে মারা গেলেন দুজন। এর আগে গত সোমবার একই হাসপাতালে মারা যান জসিমের স্ত্রী আফরোজা আক্তার। এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের মেয়ে জয়া।

গত ৫ ডিসেম্বর গৃহবধূ আফরোজা রান্নাঘরে গিয়ে গ্যাসের চুলা জ্বালানোর সময় ম্যাচের কাঠি জ্বালতেই রুমের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে দগ্ধ হন মো. জসিম, তার স্ত্রী গৃহবধু আফরোজা আক্তার (৩৮), মেয়ে জয়া আক্তার (১৩) ও  ছেলে জুনায়েদ (৭)।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করায়। দগ্ধ শিশু জুনায়েদকে প্রাথমিক চিকিৎসা শেষে আগেই বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাতে রান্নাঘরে গ্যাসের চুলার চাবি খোলা ছিল। তখন গ্যাস সরবরাহ বন্ধ থাকলেও পরে গ্যাস আসে এবং জমা হয়। ভোরে ম্যাচের কাঠি জ্বালতেই ওই বিস্ফোরণ হয়। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন