বিকাশ বিশ্বকাপ কুইজে পুরস্কার জেতার সুযোগ

বিশ্বকাপজুড়ে ফুটবলপ্রেমীদের জন্য বিকাশের কুইজ আয়োজন এরই মধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। কুইজে অংশ নিয়ে ফুটবল সম্পর্কিত সহজ তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে এবং অ্যাপ থেকে একটি নির্দিষ্ট লেনদেন করে প্রতিদিন দুই হাজারজন পাচ্ছে ৫০ টাকা পুরস্কার। ১৫ ডিসেম্বর পর্যন্ত কুইজে অংশ নিতে পারবে গ্রাহকরা।

কুইজে অংশগ্রহণ করতে গ্রাহককে বিকাশ অ্যাপেরসাজেশনঅংশে অথবা হোমস্ক্রিনের নিচের দিকেবিকাশ কুইজআইকনে ট্যাপ করতে হবে। গ্রাহক চাইলে https://quiz.bkash.com/ লিংকে ভিজিট করেও কুইজে অংশ নিতে পারেন। শুরুতেই গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। কুইজ প্লাটফর্মেকুইজের নিয়মাবলিআইকনে ট্যাপ করে শর্তাবলি দেখে নিতে পারবেন গ্রাহক।

৫০ টাকা পুরস্কার পেতে গ্রাহককে দ্রুততম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং ক্যাম্পেইন চলাকালে যেকোনো সময় বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, পেমেন্ট, পে বিল এবং কার্ড টু বিকাশএসব সেবার যেকোনো একটিতে লেনদেন করতে হবে।

বিকাশ গ্রাহকরা যতবার খুশি কুইজে অংশ নিতে পারবেন। তবে কুইজ চলাকালে একজন গ্রাহক একবারই পুরস্কার জিততে পারবেন।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরবর্তী কার্যদিবসে বেলা ২টা থেকে বিকাশ কুইজ প্লাটফর্মের দৈনিক বিজয়ীদের তালিকা অংশে দেখা যাবে। পুরস্কারের টাকা দুই কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন