বিএনপি নেতাকে না পেয়ে ছেলেকে আটক করল পুলিশ

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবির বাড়িতে অভিযান চালিয়ে তার কলেজপড়ুয়া ছেলেকে আটক করেছে পুলিশ। আটক রোবায়েত আশফাক নারায়ণগঞ্জ কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। বুধবার রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় পুলিশ অভিযান চালায় বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান।

তিনি জানান, ‘বুধবার রাতে বিভিন্ন স্থানে ডিবি থানা পুলিশের যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। রোবায়েত আশফাক নামে একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করে থানায় আনা হয়েছে। বিগত সময়ে নাশকতামূলক কর্মকাণ্ডে তার কোনো সম্পৃক্ততা আছে কি না সে বিষয়ে যাচাই-বাছাই চলছে। সম্পৃক্ততা পাওয়া গেলে তাকে গ্রেফতার দেখানো হবে।

মনিরুল ইসলাম রবি জানান, ‘রাত ১টার দিকে আমার বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। শতাধিক পুলিশ সদস্যের ওই দলটি আমার বাড়িতে ঢুকে তল্লাশি চালিয়ে সবকিছু তছনছ করে ফেলেছে। বাড়িতে আমি ছিলাম না, স্ত্রী ছোট ছেলে ছিল। আমাকে খুঁজে না পেয়ে ছেলেকে তুলে নিয়ে গিয়েছে। গত এক মাসে জেলার বিভিন্ন থানায় যেসব মামলা হয়েছে সেগুলোয় আমাকে আসামি করা হয়নি। আগের রাজনৈতিক মামলাগুলোতেও আমার আগাম জামিন রয়েছে। আমার দুই ছেলের কেউই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নয়। তাদের নামে কোনো থানায় মামলাও নেই। মূলত আমাকে না পেয়ে আমার ছেলেকে ধরে নিয়ে গিয়েছে পুলিশ। গায়েবি মামলায় গ্রেফতার এড়াতে বিএনপির নেতাকর্মীরা সব ঘরছাড়া। এখন আমাদের না পেয়ে সন্তানদের তুলে নেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন