একই দিনে আসছে দুই তামিল সুপারস্টারের সিনেমা

মুখোমুখি থালা ও থালাপতি

ফিচার ডেস্ক

থালাপতি বিজয় ছবি: পিংকভিলা

নতুন বছরের শুরুতে তামিলদের পোঙ্গল সংক্রান্তির ছুটির দিনে (১৫ জানুয়ারি) মুক্তি পেতে যাচ্ছে তামিল সিনেমার দুই সুপারস্টার থালাপতি বিজয় ও অজিত কুমারের নতুন দুই সিনেমা। অজিত ভক্তদের কাছে থালা (নেতা) নামেই জনপ্রিয়। জানুয়ারিতে তাই তামিল সিনেমার বক্স অফিস বিজয়ের ‘ভারিসু’ আর অজিতের ‘থুনিভু’-র মধ্যে এক জমজমাট প্রতিযোগিতা প্রত্যক্ষ করবে। ধারণা করা হচ্ছে, একই দিনে মুক্তি পাওয়ার কারণে বড় দুই তারকার সিনেমা দুটি বক্স অফিসে আশানুরূপ সাফল্য নাও পেতে পারে। তবে সিনেমা দুটির দুই প্রধান কুশলী বিষয়টিকে কোনো সমস্যা মনে করছেন না।

ভারিসু চলচ্চিত্রে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করা দক্ষিণী অভিনেতা শাম তামিল পত্রিকা ‘বিহাইন্ডউডস’-কে দেয়া এক সাক্ষাৎকারে সিনেমা দুটো নিয়ে আলোচনা করেন। থালাপতি বিজয়ের সঙ্গে তার চমৎকার সম্পর্কের কথা জানিয়ে এ অভিনেতা বলেন, ‘‌ভারিসু সিনেমায় যুক্ত হওয়ার এক সপ্তাহ পর আমি বিনোদ স্যারের একটি কল পাই। তিনি আমাকে থুনিভু সিনেমায় ভিলেন চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন। আমি খুবই আগ্রহী ছিলাম। কিন্তু তিনি আমার কাছে সে দিনগুলোর শিডিউল দাবি করেন, যেসব দিনে আমি ভারিসুর সঙ্গে চুক্তিবদ্ধ ছিলাম। আমি তাই প্রস্তাবটি ফিরিয়ে দিতে বাধ্য হই। অজিত স্যারের সঙ্গে কাজ করার সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ায় আমার বেশ খারাপ লেগেছিল।’

ভারিসুর ও থুনিভুর একই দিনে মুক্তি পাওয়া নিয়ে থালাপতি বিজয়ের সঙ্গে তার কথোপকথনের কথা স্মরণ করে শাম আরো বলেন, ‘‌থুনিভুর মুক্তির তারিখ জানার সঙ্গে সঙ্গেই আমি বিজয় আন্নাকে (ভাই) ফোন করে বিষয়টি জানাই।’ উত্তরে তিনি বলেন, ‘‌আরে, এটি তো ভালোই হলো। তিনি (অজিত) তো আমার বন্ধুই। দুটি সিনেমাই ভালো করবে। এটি বড় একটি উদযাপন হবে।’

ভারিসু সিনেমাটি নির্মাণ করেছেন ‘মহর্ষি’ (২০১৯) সিনেমার জন্য ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক ভামসি পইদিপল্লি। তার পরিচালনায় দ্বিতীয় তামিল সিনেমা হতে যাচ্ছে এটি। সুপারস্টার বিজয়ের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন সাম্প্রতিক সময়ে আলোচনায় থাকা হার্টথ্রব নায়িকা রাশমিকা মন্দানা। থালাপতি বিজয়ের অভিনয় ক্যারিয়ারের তিন দশক পূর্তিতে সম্মাননাস্বরূপ এ ছবির দ্বিতীয় গান ‘দ্য থালাপতি’ ৪ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পায়। মাত্র একদিনের ব্যবধানে এটি প্রায় ১ কোটি ৩০ লাখ ভিউ অতিক্রম করে।

অন্যদিকে থুনিভু সিনেমাটি পরিচালনা করেন ‘ভালিমাই’ (২০২২) খ্যাত নির্মাতা এইচ বিনোদ। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটিতে সুপারস্টার অজিত কুমারের বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মনজু ভারিয়ার।


সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন