অগ্রণী ব্যাংকের ডিএমডি হলেন রেজিনা পারভীন

সম্প্রতি পদোন্নতি পেয়ে অগ্রণী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন রেজিনা পারভীন। এর আগে তিনি জনতা ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি জনতা ব্যাংকের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

রেজিনা পারভীন জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ের ক্রেডিট ডিপার্টমেন্ট, অ্যাকাউন্টস ডিপার্টমেন্ট, ওয়েলফেয়ার ডিপার্টমেন্ট, জেনারেল ব্যাংকিং ডিপার্টমেন্ট এবং ইউজ ফরেন ট্রেড ডিপার্টমেন্টে গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। এছাড়া চাকরির বিভিন্ন পর্যায়ে তিনি জনতা ব্যাংকের বিভিন্ন শাখা, লোকাল অফিস এবং ফরিদপুর বিভাগীয় কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি দেশে-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।

রেজিনা পারভীন ১৯৮৮ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ১৯৮৭ সালে এমএসএস ডিগ্রি অর্জন করেন। পরবর্তী সময়ে ২০১২ সালে গ্রীন ইউনিভার্সিটি থেকে এমবিএ (এইচআরএম) ডিগ্রি অর্জন করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ থেকে ডিআইবিবি ডিগ্রি অর্জন করেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন