অ্যাসোসিয়েটেড অক্সিজেনের পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২-২৩ হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গিয়েছে।

৩০ জুন সমাপ্ত ২০২১-২২ হিসাব বছরের জন্য উদ্যোক্তা পরিচালক বাদে কেবল সাধারণ শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে অ্যাসোসিয়েটেড অক্সিজেনের পর্ষদ। ঘোষিত লভ্যাংশ আলোচ্য হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় শেয়ারহোল্ডারদের অনুমোদন নিতে চলতি বছরের ২৮ ডিসেম্বর বিকাল ৪টায় ভার্চুয়াল মাধ্যমে এজিএম আহ্বান করা হয়েছে। -সংক্রান্ত রেকর্ড ডেট ধরা হয়েছে নভেম্বর।

২০২১-২২ হিসাব বছরে অ্যাসোসিয়েটেড অক্সিজেনের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে টাকা ৬৭ পয়সা। আগের হিসাব বছরে যা ছিল টাকা ১৯ পয়সা।

এর আগের ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরে ১২ শতাংশ লভ্যাংশ দিয়েছে অ্যাসোসিয়েটেড অক্সিজেন। এর মধ্যে শতাংশ নগদ বাকি শতাংশ বোনাস লভ্যাংশ। আলোচ্য হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে টাকা ১৯ পয়সা। আগের হিসাব বছরে যা ছিল টাকা ৮৭ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন