ভালো থাকা-সৌন্দর্য নিয়ে কথা বলবেন হুমা ও নিকোল

ফিচার ডেস্ক

হুমা কোরেশী

আবার দর্শক মাতালেন হুমা কোরেশী। নেটফ্লিক্সে সম্প্রতি মুক্তি পেয়েছে হুমা অভিনীত ‘‌মনিকা ও মাই ডার্লিং’। মনিকা চরিত্রে তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন সমালোচকরাও। যোগাযোগমাধ্যমগুলো যখন হুমার প্রশংসায় ভাসছে, সে সময় জানা গেল নিকোল কিডম্যানের সঙ্গে একটি টক শোয়ে যুক্ত হচ্ছেন তিনি। নিজের ইনস্টাগ্রামেই নিকোল ও তার একটি কোলাজ ছবি পোস্ট করেছেন হুমা। এর এক কোণে সুইসির লোগো দেখা যায়। সঙ্গে লেখা রয়েছে হুমা ও নিকোল স্বাস্থ্য, সুস্থতা ও সৌন্দর্য নিয়ে কথোপকথন করবেন।

অস্ট্রেলিয়ার বিউটি প্রডাক্ট ব্র্যান্ড সুইসির পণ্যদূত নিকোল কিডম্যান। তার সঙ্গে টক শো করার বিষয়ে তার পোস্টে লিখেছেন, ‘‌অবশেষে! আনন্দের সঙ্গে জানাচ্ছি আমি বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা নিকোল কিডম্যানের সঙ্গে একটি টক শো করছি। এর আয়োজনে থাকছে অস্ট্রেলিয়ার প্রধান সারির ব্র্যান্ড সুইসি। এখানে আনন্দময়, সুস্থ ও সুন্দর জীবনযাপনের গোপন রহস্য নিয়ে কথা হবে।’

হুমা এ পোস্ট শেয়ার করা মাত্রই তার ভক্তরা তুমুল আগ্রহ প্রকাশ করে। এ জুটির কথোপকথন দেখার জন্য তারা অধীর হয়ে আছে। হুমার পোস্টে ভক্তরা ছাড়াও শুভকামনা প্রকাশের ক্ষেত্রে প্রথমেই ছিলেন রাঘবেন্দ্র মাহাত, পত্রলেখা প্রমুখ। সুইসির পক্ষ থেকে আয়োজিত এ অনুষ্ঠান থেকে হুমার জন্য নতুন কোনো সম্ভাবনা তৈরি হতে পারে, এমনও মনে করেন অনেকে। অস্ট্রেলিয়ান এ ব্র্যান্ড ১৯৬৯ সালে যাত্রা করে। সারা বিশ্বে তাদের তৈরি ভিটামিন, সাপ্লিমেন্ট ও স্ক্রিনকেয়ার প্রডাক্ট জনপ্রিয়।

হুমা ও নিকোলের এ কথোপকথন অনুষ্ঠান কবে প্রচার হবে, তা জানানো হয়নি। এ সময় মনিকা ও মাই ডার্লিংয়ের প্রমোশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন হুমা। সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। থিয়েটারে মুক্তি পাওয়া তার অভিনীত শেষ সিনেমা ডাবল এক্সেল। এটিতে তার সহ-অভিনেত্রী ছিলেন সোনাক্ষী সিনহা। এতে একটি অতিথি চরিত্রে হুমা কোরেশীর সঙ্গে ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকেও দেখা গিয়েছিল।


সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন